নাজিরপুরে স্কুল শিক্ষিকা স্ত্রীকে মারধরে স্বামী কারাগারে

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে স্কুল শিক্ষিকা স্ত্রীকে মারধরে স্বামী কারাগারে
শুক্রবার ● ৬ মে ২০২২


নাজিরপুরে স্কুল শিক্ষিকা স্ত্রীকে মারধরে স্বামী কারাগারে

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

পিরোজপুরের নাজিরপুরে স্কুল শিক্ষিকা স্ত্রীকে মারধরের অভিযোগে স্বামী নৃপেন রায় (৪০) নামের এক সরকারী কর্মচারীকে আটক করে কারাগারে পাঠিয়েছে  থানা পুলিশ।

শুক্রবার (৬ মে) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জানা গেছে, আটককৃত স্বামী নৃপেন রায় জেলার সদর উপজেলার দূর্গাপর গ্রামের নিত্য রঞ্জন রায়ের ছেলে ও পিরোজপুরের গনপূর্ত বিভাগের  কর্মচারী। আর স্ত্রী স্বপ্না রানী মন্ডল নাজিরপুরের চিথলিয়া  সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।  ওই দম্পত্তি  উপজেলার বুইচাকাঠী টেম্পুষ্ট্যান্ড সংলগ্ন একটি বাড়িতে ভাড়ায় থাকেন।

দায়ের হওয়া অভিযোগ সূত্রে জানা গেছে, তার স্বামী নৃপেন তাকে বিয়ের পর থেকে যৌতুকের জন্য মারধর করতো। গত কয়েকদিন আগে তার পদোন্নতির কথা বলে ৮ লাখ টাকা যৌতুক দাবী করে।  স্ত্রীর ব্যাংকে থাকা ৪ লাখ টাকা  তাকে মারধর  করে নিয়ে যায়। আরো টাকা দাবী করে। সেই  টাকা না দিলে গত ২৬ এপ্রিল সন্ধ্যায় তাকে বেধম মারধর করে রক্তাক্ত করে। এতে গুরুতর আহত হয়ে  তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখান থেকে মুমূর্ষু অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

 নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, স্ত্রীকে অমানবিক শারীরীক নির্যাতনের অভিযোগে স্বামীর বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় তাকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা  হয়েছে।

 

 

এএএইচ/এমআর

 

বাংলাদেশ সময়: ২২:০১:১৬ ● ৩৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ