দশমিনায় ক শ্রেণীর ভূমিহীন যাছাইয়ে মত বিনিময় সভা

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় ক শ্রেণীর ভূমিহীন যাছাইয়ে মত বিনিময় সভা
বৃহস্পতিবার ● ২১ এপ্রিল ২০২২


দশমিনায় ক শ্রেণীর ভূমিহীন যাছাইয়ে মত বিনিময় সভা

দশমিনা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

পটুয়াখালী দশমিনায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের শতভাগ পুর্নবাসন নিশ্চিত করনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে জেলা প্রশাসক মোহাম্মাদ কামাল হোসেন এর সভাপতিত্বে ও ইউএনও মো.মহিউদ্দিন আল হেলাল এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা সাজু এমপি।

সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবদুল কাইয়ূম, উপজেলা ভাইস চেয়াম্যান নাসির উদ্দিন পালোয়ান, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ, পুলিশ পরিদর্শক(তদন্ত) ফজলুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রদান, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, স্থানীয় সাংবাদিক, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ শতাধিক ভূমিহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নৈতিক শিক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের জনগনের জন্য একের পর এক ধারাবাহীক উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছেন। তিনি আরও বলেন আমাদের একটি ইমারত নির্মানে আর্কিটেক্স কর্তৃক প্লান করি কিন্তু বাংলাদেশের ভূমিহীন ও গৃহহীনদের সেমিপাকা ঘর নির্মানের আর্কিটেক্স মাননীয় প্রধানমন্ত্রী। তার নিজেস্ব বুদ্ধিমত্তায় ভূমিহীন ও গৃহহীনদের মাথা গোজার ঠাই হিসাবে দৃষ্টিনন্দন ঘর নির্মান করে তাদের কাছে হস্তান্তর করা হয়। বাংলাদেশে কোন লোক গৃহহীন থাকবেনা পর্যাক্রমে সকল ভূমিহীন ও গ্রহহীনদের ঘর দেয়া হবে।

অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মো. মহিউদ্দিন আল হেলাল এর উদ্যেগে গত ১৬ এপ্রিল এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের প্রস্তুতিমূলক পরীক্ষার ফলাফল প্রকাশ করে ভালো ফলাফল করায় প্রধান অতিথি ১০জন শিক্ষার্থীকে উপহার হিসাবে বই তুলে দেন।

 

 

 

 

এসবি/এমআর

 

বাংলাদেশ সময়: ২৩:০৬:০১ ● ১৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ