গৌরনদীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা!
বৃহস্পতিবার ● ১৭ মার্চ ২০২২


গৌরনদীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥


বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের দক্ষিণ কমলাপুর গ্রামের কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভিকটিমের বড় ভাই বাদি হয়ে বার্থী ইউনিয়ন যুবলীগের কর্মী সবজি চাষি নজরুল বেপারী (৪০),রাসেল বেপারী (৩৬)কে আসামি করে  বুধবার দিবাগত গভীর রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।
স্থাণীয়রা জানায়, উপজেলার দক্ষিণ কমলাপুর গ্রামের মুক্তিযোদ্ধা হাচেন আলী সরদারের এক একরের বেশী জমি লিজ নিয়ে সবজি চাষ করে আসছেন বার্থী গ্রামের যুবলীগ কর্মী নজরুল বেপারী ও তাঁরাকুপি গ্রামের রাসেল বেপারী। ওই সবজি ক্ষেতে যাতায়াতের সুবাদে নজরুল ওই কিশোরীকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল। বুধবার (১৬মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে কিশোরী ঘরের বাইরে বের হয়। এ সময় ওৎ পেতে থাকা নজরুল ওই কিশোরীর মুখে কাপড় দিয়ে সবজি ক্ষেতে নিয়ে জোরপূর্বক তাকে (কিশোরীকে) ধর্ষষ করে নজরুল।  এ সময় ওই কিশোরীর ডাকচিৎকারে বাড়ির লোকজন ছুটে আসলে  সহযোগী  রাসেল তার মোটর সাইকেল ফেলে রেখে নজরুলকে নিয়ে নজরুলের মোটর সাইকেল যোগে তারা পালিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এস.আই মো. সুশান্ত কুমার জানান,খবর পেয়ে ঘটণার দিন রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ভিকটিমের বড়ভাই বাদি হয়ে অভিযুক্ত নজরুল বেপারী, সহযোগী রাসেল বেপারীকে আসামি করে বুধবার দিবাগত গভীর রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।  মামলার এজাহারভূক্ত আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে গতকাল বৃহস্পতিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও আদালতে ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুশান্ত কুমার জানান।
অভিযুক্ত আসামি  যুবলীগ কর্মী নজরুল বেপারী, রাসেল বেপারী অভিযোগ অস্বীকার করে বলেন,সবজি চাষকৃত জমির মালিকানা নিয়ে বিরোধ থাকার কারণে আমরা ষড়যন্ত্রের শিকার হয়েছি। পুলিশ সঠিক তদন্ত করলে  ঘটনাটি সাজানো নাটক বলে প্রমানিত হবে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৩:৩৭ ● ৫২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ