যুগোপযোগী শিক্ষা ব্যবস্থার মাধ্যমে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন হবে- এমপি শাওন

প্রথম পাতা » ভোলা » যুগোপযোগী শিক্ষা ব্যবস্থার মাধ্যমে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন হবে- এমপি শাওন
শনিবার ● ৫ মার্চ ২০২২


যুগোপযোগী শিক্ষা ব্যবস্থার মাধ্যমে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন হবে- এমপি শাওন

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আওয়ামীলীগ সরকারের সকল উন্নয়নের লক্ষ হলো একটি শিক্ষিত ও সয়ংসম্পূর্ণ জাতি গঠন করা। প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন একটি শিক্ষিত  প্রজন্ম তৈরী করা। যুগোপযোগী শিক্ষা ব্যবস্থার মাধ্যমে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করা হবে।

শনিবার (৫ মার্চ) বিকালে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সহযোগীতায় শিক্ষা বিভাগের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে  প্রাথমিক বিদ্যালয় শিক্ষকদের সাথে মতবিনিময় কালে এমপি শাওন এসব কথা বলেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক হেলালউদ্দিন সুমন, ইউপি চেয়ারম্যন মোঃ আবু তাহের, শহিদুল্যাহ কিরণ, মেহেদি হাসান মিশু, মোঃ রাসেল, প্রধান শিক্ষক ফরিদউদ্দিন, সহকারী শিক্ষক কলিমূল্যাহ মনু প্রমুখ।

পরে প্রধান শিক্ষক ফরিদউদ্দিনকে সভাপতি, সহকারী শিক্ষক কলিমূল্যাহ মনুকে সাধারণ সম্পাদক ও নজরুল ইসলাম বিটুকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির  কমিটি ঘোষনা করা হয়।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৪:৫২ ● ২৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ