গোপালগঞ্জে নির্বাচনী জেরে সহিংসতায় আহত-৩

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে নির্বাচনী জেরে সহিংসতায় আহত-৩
বৃহস্পতিবার ● ৩ মার্চ ২০২২


গোপালগঞ্জে নির্বাচনী জেরে সহিংসতায় আহত-৩

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলার উরফি ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরবর্তী সহিংসতায় ৩জন আহত হয়েছে। নির্বাচনে হেরে যাওয়া ইকবাল গাজী লোকজন অপর প্রর্থী নাইচ গাজীর বাড়িতে হামলা করে নাইচ গাজী (৩৫)সহ ৩জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করেছে। অপর দুইজন নাইচ গাজীর মা নুর জাহান গাজী (৫৫) ও ভাই মাছুম গাজী (২৭)।
বৃহস্পতিবার (৩ মার্চ) সকাল ১০টায় ইকবাল গাজী তার লোকজন নিয়ে ডুমদিয়া গ্রামে নাইচ গাজীর বাড়িতে হামলা করে বাড়ি ঘর ভাংচুর এবং তাদের কুপিয়ে ও পিটিয়ে  গরুত্বর আহত করে। নাইচ গাজীর বাবা বীর মুক্তিযোদ্ধা দাউদুর রহমান গাজী অভিযোগ করে বলেন, আমার ছেলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করে। নির্বাচনে প্রতিপক্ষ ইকবাল গাজী ও আমার ছেলে নাইচ গাজী দুইজনেই হেরে যায়। ইকবাল গাজী নির্বাচনে হেরে গিয়ে আমার ছেলেকে দোষারফ করে। নির্বাচনকে কেন্দ্র করে আজ আমার বাড়ি ইকবাল গাজী নেতৃত্বে জসিম গাজী, অসিম গাজী, সোহেল গাজী,ইমরান গাজী, রোহান গাজী, ইনছান খান, হামজাসহ প্রায় ২০ থেকে ২৫জনের একটি সন্ত্রাসী গ্রুপ হামলা চালায়। আমার ছেলে নাইচ গাজীকে কুপিয়ে মারাত্বক আহত করে।
তিনি আরও বলেন, আজ আমার বাড়িতে এতিমদের নিয়ে একটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়। হামলার সময় এতমিদের জন্য রান্না করা সব খাবার নষ্ট করে ফেলে হামলাকারীরা।
গোপালগঞ্জ সদর থানার এসআই ইকবাল হোসেন বলেন, নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের পূর্বে থেকে শত্রুতা রয়েছে। আজ নাইচ গাজীর বাড়িকে এতিম ও মওলানাদের নিয়ে মিলাদ এবং খাওয়াদাওয়ার অনুষ্ঠান করতেছিল। এসময় ইকবাল গাজী লোকজন নিয়ে হামলা করে ৩জনকে গুরুত্বর আহত করে। এঘটনায় ইকবাল গাজীসহ ৫জনকে আটক করা হয়েছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৬:৪০ ● ২৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ