গলাচিপায় খাস জমি বন্দোবস্ত কমিটর সভা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় খাস জমি বন্দোবস্ত কমিটর সভা
শুক্রবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২২


গলাচিপায় খাস জমি বন্দোবস্ত কমিটর সভা

গলাচিপা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

দেশের সরকারী খাস জমি অবৈধ দখলদার ভূয়া নামে— বেনামে কৃষি খাস জমি নেওয়া সহ পানি চলাচলের মজা খাল বন্দোবস্ত বাতিল করে, উদ্ধার তৎপরতা কৃষি জমি গরীব ভূমিহীন মানুষের মাঝে বরাদ্ধ দেওয়া সহ নান বিধ, নদী দখল বিষয়ে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার এর সভাপতিত্বে প্রধান উপদেষ্টা ও পটুয়াখালী-৩ আসনের সাংসদ এস এম শাহজাদা(এম পি) প্রধান অতিথি ছিলেন। সভায় উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, কমিটির সদস্য ইউনিয়ন ভূমি কর্মকর্তা (তহসিলদার) সার্ভেয়ার ও মনোনীত সদস্যের উপস্থিতিতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মু. শাহীন শাহ সহকারী কমিশনার ভূমি মো. নজরুল ইসলাম, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভূমি বন্দোবস্ত কমিটির অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফা টিটো, পৌর মেয়র আহসানুলহক তুহিন খলিফা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ আর এম শওকত আনোয়া, মুক্তিযোদ্ধা প্রতিনিধি  সহ সকল সংসিস্নষ্ট সরকারী কর্মকর্তা কর্মচারি বৃন্দ অংশ নেয়।
সভায় বক্তব্য রাখেন গলাচিপা সদর ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গির হোসেন টিটু, আমখোলা ইউপি চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম সহ সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ। সভায় খাস জমি বন্দোবস্ত কার্যক্রম এবং গরীব অসহায় ভূমিহীন মানুষের বিশেষ করে বঙ্গবন্ধুর শতবর্ষে গৃহহীনদের ঘর নির্মান কাজে জমি উদ্ধারের ব্যাপারে দায়িত্বশীল হয়ে কাজ কারার জন্য সকলের প্রতি মাননীয় সংসদ সদস্য আব্বান জানান। ইতি পূর্বে গলাচিপা পৌর সদরে ইউ এন ও এবং এসি ল্যান্ড গলাচিপা থানার সামনে খালের অবৈধ সকল স্থাপনা দোকান পাট ঘর উচ্ছেদ করে এক মাইল ফলক দৃষ্টান্ত স্থাপনা করেছেন।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩১:৩৯ ● ৩৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ