বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত তিন বিচারপতির শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » ঢাকা » বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত তিন বিচারপতির শ্রদ্ধা নিবেদন
শনিবার ● ১৫ জানুয়ারী ২০২২


বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত তিন বিচারপতির শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে সুপ্রীম কোর্টের আপিল বিভাগের নব নিযুক্ত বিচারপতি বোরহান উদ্দিন, বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি কৃষ্ণা দেবনাথ শ্রদ্ধা জানিয়েছেন ।
শনিবার (১৫ জানুয়ারী) সকাল ১১টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুস্পস্তবক অপর্ণ করে গভীর শ্রদ্ধা জানান আপিল বিভাগের এ তিন নব নিযুক্ত বিচারপতি। পরে ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদ রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এ সময় সুপ্রিম কোর্টের ডেপুটি রেজিস্ট্রারমো: আকতারুজ্জামান ভুইয়া, সহকারী রেজিস্ট্রার মিটফুল ইসলাম,  গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, নারী ও শিশু নির্যাতন ট্রাব্যুনাল বিজ্ঞ বিচারক মো: আলমাচ হোসেন মৃধা, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আব্বাস উদ্দিন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট মোহাম্মদ শাহাদৎ হোসেন ভুইয়া, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট অমিত কুমার বিশ্বাস, গোপালগঞ্জ জজ ইনচার্জ নেজারত মো: মেহেদী হাসান, সহকারী জজ মাছুমা রহমান, গোপালগঞ্জ আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. এম জুলকদর রহমানসহ গোপালগঞ্জ জেলার সকল বিচারকগণ উপস্থিত ছিলেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:৫৪ ● ৩১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ