পিরোজপুরে ৫ ইউপির ৩টিতে নৌকা, ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে ৫ ইউপির ৩টিতে নৌকা, ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী
বুধবার ● ৫ জানুয়ারী ২০২২


পিরোজপুরে ৫ ইউপির ৩টিতে নৌকা, ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে বুধবার (৫ জানুয়ারি) পিরোজপুরের মঠবাড়িয়ার ৪টি ও ভান্ডায়িার ১ ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।
নির্বাচনে মঠবাড়িয়া উপজেলার ২ নং ধানীসাফা ইউনিয়নে হারুন অর রশিদ তালুকদার (নৌকা), ৪ নং দাউদখালী ইউনিয়নে ফজলুল হক খান রাহাত (নৌকা), ৬নং টিকিকাটা ইউনিয়নে রফিকুল ইসলাম রিপন জমাদ্দার (নৌকা) ও ১১ নং বড়মাছুয়া ইউনিয়নে আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী নাসির হোসেন হাওলাদার (চশমা)ও ভান্ডারিয়ার উপজেলার ইকড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাই হাওলাদার( চশমা)বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
৫টি ইউনিয়নের মধ্যে ধানীসাফা, বড়মাছুয়া  ও ইকড়ি ইউনিয়নে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ও বাকী দাউদখালী ও টিকিকাটা ২টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করে ভোটাররা। সকল কেন্দ্রে কোনরকম সহিংসতা ছাড়াই ভোট শেষ হয়। তবে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণের ফলে নারী ভোটাররা নানা জটিলতায় পরেন। এতে নারী ভোটারদের ভোট গ্রহণে ধীর গতি বিরাজ করে।
মঠবাড়িয়া উপজেলা নির্বাচন অফিসার মো. নাজমুল হোসেন জানান, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোটারগন দিনভর শান্তিপূর্ণ পরিবেশে স্বতস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মী ভৌমিক বলেন, মঠবাড়িয়ায় চারটি ইউনিয়নে  শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা নির্বিঘ্নে  কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছে। কোথাও কোন সহিংসতা হয়নি।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৪:৫১ ● ২৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ