গলাচিপায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মঙ্গলবার ● ৪ জানুয়ারী ২০২২


গলাচিপায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় নানা আয়োজনে উৎসব মুখর পরিবেশে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা ছাত্রলীগ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান ও র‌্যালির আয়োজন করেছে।
মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল ৭টা ১মিনিটে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭টা ৩০ মিনিটে দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।
বেলা ১১টায় পৌরমঞ্চে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহ আলম ও পৌর মেয়র আহসানুল হক তুহিন। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ফকরুল ইসলাম মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাওসার আহম্মেদ তালুকদার, ইসরাত হোসেন আব্বাস প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কেক কাটার অনুষ্ঠান করা হয়। পরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৯:৩৩ ● ২০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ