গোপালগঞ্জে জমি দখলচেষ্টার অভিযোগ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে জমি দখলচেষ্টার অভিযোগ
শুক্রবার ● ১০ ডিসেম্বর ২০২১


গোপালগঞ্জে জমি দখলচেষ্টার অভিযোগ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জমি দখল করতে গিয়ে আপন চাচাতো বোনদের মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বিগত ২ডিসেম্বরে টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের হালিম বিশ্বাসের ছেলে গফুর বিশ্বাসের মারপিটে গুরুত্বর আহত হয় সিদ্দিক বিশ্বাসের দুই মেয়ে আয়েশা খানম ও মোফসেনা খানম। এলাকাবাসী তাদের উদ্ধার করে টুঙ্গিপাড়া হাসপাতালে ভর্তি করে।
সিদ্দিক বিশ্বাস অভিযোগ করে বলেন, আমার পৈত্রিক জমিতে গরুর ঘর রয়েছে তার পাশে গরুর খাদ্য খড় রাখার জন্য পালা দিতে যায় আমার দুই মেয়ে। এসময় আমার ভাই হালিম বিশ্বাস ও তার ছেলে গফুর বিশ্বাস, আব্দুল হালিমসহ ৩থেকে ৪জন আমার মেয়েদেরকে মারপিট করে গুরুত্বর আহত করে। পরে এলাকাবাসীর সাহায্যে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।
তিনি আরও বলেন, আমারা তিন ভাই পিতার সম্পত্তি মালিক। ওই জায়গায় আমার ভাই হালিম একা ভোগদখল করার জন্য দখল করতে যায় এসময় আমি বাধা দেই। এ বিষয়ে আদালতে ১৪৪ধারা জারির জন্য আবেদন করি। তারপারও আমার ভাই ও ভাতিজারা জোর পূর্বক ওই জমিতে ঘর তুলতে যায়। আমরা বাধা দিলে আমাদের মারপিট করে।
এ বিষয়ে গফুর বিশ্বাস বলেন, ঘটনার দিন আমার চাচাতো বোনদের সাথে আমার কথা কাটাকাটি হয়। এসময় তারা আমাকে আক্রমন করতে আসে তখন আমি আত্মরক্ষার জন্য প্রতিহত করলে তারা পড়ে গিয়ে আহত হয়।
অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই মো: বদিয়ার রহমান বলেন, ঘটনাটি একটি মারামারি অভিযোগ ও তদন্তধীন রয়েছে। এটি একটি জিডি (সাধারণ ডায়েরী) করে ব্যাবস্থা নেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৮:৫৫ ● ৯৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ