চরফ্যাশন এমপি জ্যাকব’র সংবর্ধণা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশন এমপি জ্যাকব’র সংবর্ধণা
বৃহস্পতিবার ● ২ ডিসেম্বর ২০২১


চরফ্যাশন এমপি জ্যাকব’র সংবর্ধণা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন মাদ্রাসার সংগঠন উপজেলা জমিয়াতুল মোদার্রেছিন এর উদ্যোগে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে সংবর্ধনা দেয়া হয়েছে।
বুধবার (১ ডিসেম্বর) দুপুরে আলীয় মাদ্রাসার মাঠে সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা জমিয়তুল মোদার্রেছীনের সভাপতি অধ্যক্ষ মাওঃ মাঈনুদ্দীন। অনুষ্ঠানে প্রধান অতিথি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, আমি চরফ্যাশন-মনপুরায় যে উন্নয়ণ  করেছি তা দেশের কোন এমপি করতে পারিনি। তার মধ্যে মাদ্রাসা শিক্ষক ও প্রতিষ্ঠানকে বেশ গুরুত্বসহকারে প্রতিষ্ঠানে অবকাঠানো এমপিভূক্তি ও বিনা টাকায় নিয়োগ প্রদান করা হয়েছে। মাদ্রাসায় জমিয়তুল মোদার্রেছীনের একটি অফিস ঠিকানার ব্যবস্থা করছি।
আমার প্রতিপক্ষ নাজিম উদ্দিন আলমের কোন কাজ ছিলনা, তিনি উন্নয়নের পরিবর্তে তাদের শুধু কুৎসা রটানো নিয়ে ব্যস্ত থাকেন। সনদ উপার্জন করলে ব্যক্তির ইমেজ বৃদ্ধি পায়। কিন্তু বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া মাত্র ৮ম শ্রেণি পাশ করেছেন। আর আওয়ামী লীগ সরকার প্রতিটি সেক্টরে উন্নয়ণ করে সাধারন মানুষের মুখে হাসি ফোটাচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন,পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, জেলা জমিয়তুল মোদারেছিন সভাপতি অধ্যক্ষ আবদুল খালেক, সম্পাদক মোবাস্বর উল্যাহ নাইম। বক্তব্য রাখেন, আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ নুরুল আমীণ, উপজেলা জমিয়তুল মোদার্রেছীন সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রমুখ।
প্রায় ৩হাজার মাদ্রাসা শিক্ষকসহ স্থানীয় চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতৃবৃন্দ,সাংবাদিকগনও উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:০০:২৫ ● ২১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ