নাজিরপুরে শুভ হত্যার বিচার দাবিতে আ’লীগের বিক্ষোভ মিছিল

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে শুভ হত্যার বিচার দাবিতে আ’লীগের বিক্ষোভ মিছিল
মঙ্গলবার ● ১৬ নভেম্বর ২০২১


নাজিরপুরে শুভ হত্যার বিচার দাবিতে আ’লীগের বিক্ষোভ মিছিল

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার বিচারের দাবীতে জেলার নাজিরপুরে আ’লীগের একাংশের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৬নভেম্বর) সন্ধায় অনুষ্ঠিত ওই মিছিলটি উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ মোড়ে পথ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক আশুতোষ বেপারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানভীর হাসান ডালিম ও সুমন হাওলাদার প্রমুখ।
উল্লেখ্য, গত ৭ নভেম্বর রাতে পিরোজপুর পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ জেলার সদর উপজেলার শংকর পাশা ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী পথ সভা শেষে পিরোজপুর  শহরে ফিরছিলেন। এ সময় ওই ইউনিয়নের শংকরপাশা মল্লিকবাড়ি সংলগ্ন বাসষ্ট্যান্ডে পৌঁছলে তাকে লক্ষ্য  করে গুলি ছোড়া হয়। এ হামলায় প্রতিপক্ষের স্বতন্ত্র প্রার্থী জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী মাও. নাছির উদ্দিন মাতুব্বরকে দায়ী করা হয়। ওই হামলায় শুভসহ উভয় গ্রুপের ৮ নেতা-কর্মী গুরুতর আহত হন। আহত শুভকে উন্নত চিকিৎসার জন্য পরের দিন ঢাকা নেয়া হলে গত সোমবার রাত ১২টায় তার মৃত্যু হয়। শুভ পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫১:৪৩ ● ২৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ