পায়রা সেতু দেখতে এসে প্রাণ গেলো শিক্ষার্থীর!

প্রথম পাতা » পটুয়াখালী » পায়রা সেতু দেখতে এসে প্রাণ গেলো শিক্ষার্থীর!
মঙ্গলবার ● ২ নভেম্বর ২০২১


পায়রা সেতু দেখতে এসে প্রাণ গেলো শিক্ষার্থীর!

দুমকি(পটুয়াখালী)সাগরকন্যা প্রতিনিধি॥

 

পটুয়াখালীর দুমকিতে উদ্বোধনের সপ্তমদিনে পায়রা সেতু দেখতে এসে রাইয়ান নামের এক স্কুল শিক্ষার্থী মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হয়েছে। ওই দূর্ঘটনায় আরও  ৩আরোহী আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে  দ্রুত পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠালে রায়হানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল  শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়।  পরে উন্নত চিকিৎসার জন্য  ঢাকা নেয়ার পথে সোমবার রাতে রায়হানের মৃত্যু হয়। নিহত রায়হান পটুয়াখালী পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর লুৎফর রহমান শাহারিয়ারের ছেলে।
সোমবার (১ নভেম্বর) সন্ধ্যায় জেলার দুমকি উপজেলার পায়রা সেতুর দক্ষিণ প্লাজায় এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানাযায়,  রং সাইড দিয়ে বেপরোয়া গতির একটি মোটরসাইলের সাথে বিপরীত দিকের অপর একটি মোটরসাইকেলে মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল দু’টি (ঢাকা মেট্রো হ- ৪৭-২০২০) (পটুয়াখালী হ- ১২-৩০৪৭) দুমড়ে মুচড়ে যায়। এতে মোটরসাইকেলের আরোহী রাইয়ানসহ ৪জন আহত হয়।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত পটুয়াখালী হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে রাইয়ানের অবস্থার অবনতি ঘটলে রাত সাড়ে ৭টায় তাদের এ্যাম্বুলেন্সযোগে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রাইয়ানের মৃত্যু হয়।
পায়রা সেতুর টোলপ্লাজায় টহল পুলিশের ইনচার্য এসআই উত্তম কুমার ভাট দুর্ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, নিহত রাইয়ানের পরিচয় পাওয়া গেছে কিন্তু অপর ৩ জন  আহতদের পরিচয় পাওয়া যায়নি।


এমআর

বাংলাদেশ সময়: ১৮:২৯:১২ ● ৪৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ