গৌরনদীতে পাচারকালে ৫০বস্তা ইউরিয়া সার জব্দ!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে পাচারকালে ৫০বস্তা ইউরিয়া সার জব্দ!
শুক্রবার ● ২২ অক্টোবর ২০২১


গৌরনদীতে পাচারকালে ৫০বস্তা ইউরিয়া সার জব্দ!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

সরকারি বিধিমালা উপেক্ষা করে বরিশালের গৌরনদীতে পাচারকালে সরকারি ভর্তুকির ৫০বস্তা (প্রতি বস্তায় ৫০কেজি) ইউরিয়া সার জব্দ করেছে উপজেলা প্রশাসন। এক উপজেলার সার অন্য উপজেলায় পাচারকালে বৃহস্পতিবার দিবাগত রাতে ৯টার দিকে উপজেলার পশ্চিম বার্থী গ্রামের সরদার বাড়ি জামেমসজিদ সংলগ্ন সড়ক থেকে নসিমন ভর্তি ওই সার জব্দ হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার বাশাইল বাজারের সারের ডিলার আব্দুল জলিল হাওলাদার নছিমন যোগে ৫০ বস্তা ইউরিয়া সার বৃহস্পতিবার রাতে গৌরনদী উপজেলার টরকী বন্দরে পাচার করছিলেন। রাত ৯টার দিকে পশ্চিম বার্থী গ্রামের সরদার বাড়ি জামে মসজিদের  সামনে থানা পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারের চলতি দায়িত্বে থাকা উপজেলার এসিল্যান্ড  আরিফুল ইসলাম প্রিন্সের উপস্থিতি টের পেয়ে পাচারকাজে জড়িত সার ডিলারের পুত্র ফজলুল হক হাওলাদার ও নছিমন চালক নসিমন ভর্তি ৫০ বস্তা (প্রতি বস্তায় ৫০ কেজি) ইউরিয়া সার ফেলে পালিয়ে যায়।
ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুল ইসলাম প্রিন্স জানান, জব্দ করা সার উপজেলা কৃষি কর্মকর্তার জিম্মায় রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৮:২৮ ● ১০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ