পিরোজপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মসমার্পণ

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মসমার্পণ
শুক্রবার ● ২২ অক্টোবর ২০২১


পিরোজপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মসমার্পণ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে পারিবারিক কলহের জেরে রাতে স্ত্রী তাহমিনা বেগম(৪৪)কে কুপিয়ে হত্যা করে সকালে ছোট মেয়েকে সাথে নিয়ে থানায় হাজির ঘাতক স্বামী আব্দস সত্তার শেখ(৫০)।এ ঘটনাটি ঘটে পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে।

স্থানীয় সুত্রে জানা যায়, সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের মৃত জোনাব আলি শেখের ছেলে আব্দুস সত্তার শেখ বিভিন্ন এনজিও ও ব্যাংক থেকে ঋণ নিয়ে তা পরিশোধ করতে না পেরে  মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন । এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই কলহ লেগে থাকতো। এর জের ধরে বৃহস্পতিবার (২১ অক্টোবর) গভীর রাতে আব্দুস সত্তার স্ত্রী তাহমিনাকে কুপিয়ে হত্যা করে। পরে শুক্রবার(২২ অক্টোবর)  ভোরে আব্দুস সত্তার তার ছোট কন্যা সাদিয়া আক্তার (৬) কে সাথে নিয়ে পিরোজপুর সদর থানায় হাজির হয়ে স্ত্রীকে হত্যার কথা পুলিশকে জানায়।

পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান জানান, পারিবারিক কলহের কারণে স্বামী আব্দস সত্তার স্ত্রী তাহমিনাকে কুপিয়ে হত্যা করে নিজেই সকালে থানায় আসে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক আব্দস সত্তারকে আটক করা হয়েছে।এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৭:২৫ ● ১৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ