চরফ্যাশনে ৩মাদক ব্যবসায়ি গ্রেফতার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ৩মাদক ব্যবসায়ি গ্রেফতার
বুধবার ● ২০ অক্টোবর ২০২১


চরফ্যাশনে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানাধীন হাজারীগঞ্জ এলাকায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে দুলারাহট থানা পুলিশ ২মাদক ব্যবসায়ীকে আটক করে বুধবার জেল হাজতে প্রেরণ করেছেন।
মঙ্গলবার বিকালে শশীভূষণ থানা পুলিশের এসআই সমেছ আলীর নেতৃত্বে এসআই সোলায়মান ও সংগীয় ফোর্সসহ পুলিশের একটি টিম গোপন সংবাদেও ভিত্তিতে অভিযান চালিয়ে শশীভূষণ থানাধীন হাজারীগন্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে মোঃ ফারুক মাঝি (৪৫) কে তার নিজ ঘরে মাদক বিক্রি করার সময় ৯পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৩৪হাজার ৪শ’ টাকাসহ আটক করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ ফারুক মাঝি হাজারীগঞ্জ ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের মৃত আমির হোসেনের ছেলে। দুলারহাট থানা পুলিশ বুধবার বেলা ১১টায় নুরাবাদ চরতোফাজ্জল গ্রামের আল হেলালের ছেলে আহাদ(১৮) একই গ্রামের ইউসুফ মাঝির ছেলে মাহিন ইসলামকে আটক করা হয়েছে।
এখবর নিশ্চিত করে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী জানান, আসামীর বিরুদ্ধে শশীভূষণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে। এরআগেও এই আসামির বিরুদ্ধে ৩টি মাদক মামলা রয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০০:৪৩ ● ৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ