বামনায় দু’পক্ষের সংঘর্ষে আহত-৫

প্রথম পাতা » বরগুনা » বামনায় দু’পক্ষের সংঘর্ষে আহত-৫
বুধবার ● ২০ অক্টোবর ২০২১


বামনায় দু’পক্ষের সংঘর্ষে আহত-৫

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনায় বুধবার (২০ অক্টোবর) উপজেলার ডৌয়াতলা বাজারে তুফা ভ্যারাইটিস স্টোরের সামনে ফেইজবুকে লেখালেখির বিষয় নিয়ে দু’পক্ষে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষে অন্তত: ৫জন আহত হয়।গুরুত্বর একজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।। ।
ঘটনা সূত্রে জানা যায় ডৌয়াতলা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জসীম খান ফেইজ বুকে বেশ কিছুদিন আগে একটি লেখা পোষ্ট করেন। বুধবার সকালে ডৌয়াতলা বাজারের তুফা ভ্যারাইটিস স্টোরের সামনে গেলে প্রোপাইটর তানিয়া সুলতানার সাথে জসীমের ফেইজবুকের লেখা সেই পোষ্ট নিয়ে কথার কাটাকাটি হয়। এক পর্যায় উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ৫জন আহত হয়। আহতরা হলেন ডৌয়াতলা গ্রামের বেলায়েত হোসেনের ছেলে নাসির উদ্দিন (৫৫), মোঃ জসিম উদ্দিন (৪০)
শফিকুল আলমের মেয়ে তানিয়া সুলতানা(৩৩) ছেলে কাওছার আলম রিন্টু (৩৮)আরেফিন আসিফ (২৪)। আহত ৪জনকে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। গুরুতর আহত আরেফিন আসিফকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ শাকিল আল মামুন জানান, আরেফিন আসিফের মাথায় আঘাত গুরুতর তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।
বামনা থানার অফিসার ইনচার্জ বশির আলম বলেন খবর পেয়ে আমি ঘটনাস্হল পরিদর্শন করেছি। অফিযোগ পেলে আইনানুগ ব্যবস্হা গ্রহন করা হবে।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৬:০৮ ● ২৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ