আমতলীতে স্ত্রীর সাথে অভিমানে স্বামীর আত্মহত্যার চেষ্টা!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে স্ত্রীর সাথে অভিমানে স্বামীর আত্মহত্যার চেষ্টা!
শুক্রবার ● ২৭ আগস্ট ২০২১


আমতলীতে স্ত্রীর সাথে অভিমানে স্বামীর আত্মহত্যার চেষ্টা!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী তানজিলা আক্তারের সাথে অভিমান করে স্বামী রাসেল প্যাদা (২০) বিষপান এবং ব্লেড দিয়ে হাত কেটে আত্মহত্যা চেষ্টা করেছেন। আশঙ্কাজনক অবস্থায় রাসেলকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা ঘটেছে শুক্রবার সকাল ১০ টার দিকে আমতলী পৌর শহরের ফায়ার সার্ভিস এলাকায়।
জানাগেছে, ২০২০ সালের ১০ অক্টোবর আমতলী উপজেলার খেকুয়ানী গ্রামের শানু মিয়ার মেয়ে তানজিলার সাথে দক্ষিণ টেপুড়া গ্রামের কাতার প্রবাসী হারুন প্যাদার ছেলে রাসেল প্যাদার বিয়ে হয়। বিয়ের পর থেকে ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। তানজিলা পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তানজিলা অভিযোগ করেন স্বামী রাসেল প্যাদা বিদেশ যাওয়ার কথা বলে তার বাবা শানু মিয়ার কাছে এক লক্ষ টাকা যৌতুক দাবী করেন। তার দাবীকৃত টাকা দিতে অস্বীকার করেন বাবা। এ নিয়ে বেশ কয়েকবার তানজিলাকে মারধর করেছে রাসেল। গত মঙ্গলবার তানজিলাকে স্বামী রাসেল মারধর করে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। শুক্রবার স্ত্রী তানজিলাকে স্বামী রাসেল টাকা নিয়ে বাড়ীতে আসতে বলে। কিন্তু সে বাড়ী যেতে অস্বীকার করেন। এ নিয়ে মোবাইল ফোনে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় স্বামী রাসেল আমতলী পৌর শহরের ফায়াস সার্ভিসের সামনে এসে স্ত্রীকে মোবাইল ফোনে বিষপানে আত্মহত্যার কথা জানিয়ে কীটনাশক পান করেন এবং ব্লেড দিয়ে ডান হাতের বিভিন্ন স্থান কেটে ফেলে। রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ সুমন বিশ^াস তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছেন।
রাসেলের ছোট ভাই হেলাল প্যাদা যৌতুক দাবীর কথা অস্বীকার করে বলেন, আমার ভাইয়ের সাথে তার শ^শুর-শ^াশুড়ী ও ভাবী খাবার আচরণ করেছে। তাই সে বিষপান ও ব্লেড দিয়ে হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। তিনি আরো বলেন, আমার ভাইয়ের অবস্থা খুবই খারাপ।
অন্তঃসত্ত্বা স্ত্রী তানজিলা খারাপ আচরনের কথা অস্বীকার করে বলেন, বিদেশ যাওয়ার কথা বলে আমার স্বামী বাবার কাছে এক লক্ষ টাকা যৌতুক দাবী করেন। ওই টাকা দিকে বাবা অস্বীকার করে। এতে আমাকে মারধর করে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। শুক্রবার এ নিয়ে মোবাইল ফোনে আমার সাথে কথা কাটাকাটি হয়েছে। এখন শুনতে পাচ্ছি  সে বিষপান করেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সুমন বিশ^াস বলেন, রাসেল কীটনাশক জাতীয় দ্রব্য পান করেছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, তার ডান হাতে ব্লেডে কাটার চিহৃ রয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:২১:৪৭ ● ৩২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ