গলাচিপায় অন-লাইনে ডিজিটাল দাখিলা প্রদান শুরু

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় অন-লাইনে ডিজিটাল দাখিলা প্রদান শুরু
শুক্রবার ● ২০ আগস্ট ২০২১


গলাচিপায় অন-লাইনে ডিজিটাল দাখিলা প্রদান শুরু

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় কৃষি খাসজমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির মাসিক সভা এবং অন-লাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের লক্ষ্যে ডিজিটাল দাখিলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২০ আগষ্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ডিজিটাল দাখিলার উদ্বোধন করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা।
উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার(ভূমি) মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো। এছাড়া অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, ইউনিয়ন উপ-সহকারি কর্মকর্তা এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি এসএম শাহজাদা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ভূমিহীন কৃষকের মাঝে খাসজমি বন্দোবস্ত দেয়া ও ভূমিদস্যুদের বিরুদ্ধে কার্যকরী পদক্ষেপের নির্দেশ দেন। এছাড়া তিনি ভোলা জেলার সাথে গলাচিপা উপজেলার সীমানা নিয়ে দীর্ঘ দিনধরে চলেআসা সমস্যা অচিরেই সমাধানের আশ্বাস দেন। পরে বেলা ১২ টায় এমপি উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন এবং অফিস চত্বরে বৃক্ষ রোপণ করেন। তাকে ফুল দিয়ে স্বাগত জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী, উপজেলা বনসংরক্ষন ও বিট কর্মকর্তা মো. মশিউর রহমান প্রমুখ।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫২:১৯ ● ৪১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ