গলাচিপায় পুলিশ আসায় রক্ষা পেল শহিদুল

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় পুলিশ আসায় রক্ষা পেল শহিদুল
শনিবার ● ৭ আগস্ট ২০২১


গলাচিপায় পুলিশ আসায় রক্ষা পেল শহিদুল

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় ৯৯৯নম্বরে ফোন দেওয়ায় বেঁচে গেলেন শহিদুল মোল্লা (৪০) নামের একব্যক্তি। শহিদুল মোল্লা হচ্ছেন উপজেলার আমখোলা ইউয়িনের ৯ নম্বর ওয়ার্ডের চারআনি বাউরিয়া গ্রামের আব্দুল কাসেম মোল্লার ছেলে।
আহত শহিদুল মোল্লা জানান, বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে বৌ বাজারের আবাসন প্রকল্পে আমার বাসা থেকে বৌ বাজারে আসার পথে নজরুল ডাক্তার দোকানের পশ্চিম পাশে রাস্তার ঢালে হঠাৎ ৩/৪ জন ছেলে আমাকে আচমকা লাথি মারে। আমি জ্ঞান হারিয়ে ফেললে আমাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। কোপটি আমার দাড়িতে লাগে। হঠাৎ আমার জ্ঞান ফিরে আসলে আমি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করি। গলাচিপা থানা পুলিশ আমাকে উদ্ধার করে ওই রাতেই আমাকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
তিনি আরো বলেন, আমার বোনের জন্য ঢাকায় বিকাশে টাকা পাঠানোর জন্য বৌ বাজারে যাচ্ছিলাম। কিন্তু পথিমধ্যে আমার টাকা ও একটি টর্চলাইট নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত বলেন, শহিদুল মোল্লা আমার চিকিৎসাধীনে ২য় তলায় ২২ নম্বর বেডে ভর্তি আছে। তার মুখমন্ডলের দাড়িতে চারটি সেলাই আছে। শরীরের বিভিন্ন অংশে ফুলা জখমের দাগ আছে। এ বিষয়ে আহত শহিদুল মোল্লার স্ত্রী আকলিমা বেগম জানান, আমার স্বামীকে দুর্বত্তরা মেরে ফেলতে চেয়েছিল। ৯৯৯ নম্বরে ফোন না দিলে আমার স্বামীকে ওরা মেরে ফেলত। ইউপি সদস্য নারায়ন মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করেন। শহিদুল মোল্লা এ ব্যাপারে গলাচিপা থানায় মামলা করবেন বলে জানান।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৪:৪২ ● ৩৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ