গোপালগঞ্জে বাথরুম থেকে মরদেহ উদ্ধার

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে বাথরুম থেকে মরদেহ উদ্ধার
সোমবার ● ২৪ মে ২০২১


গোপালগঞ্জে বাথরুম থেকে মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

 

গোপালগঞ্জের মোহাম্মাদপাড়ার একটি বাসার বাথরুম থেকে এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। সামবার (২৪ মে) রাত দেড়টার দিকে ওই এলাকার মালেকা একাডেমির পাশে একটি ভাড়া বাসা থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ। বিগত ৩মে খাদিজা বেগম নামে এক নারী মুকসুদপুর বাড়ি পরিচয়ে ওই ফ্লাট ভাড়া করে মালপত্র রেখে যান বলে জানা গেছে।

বাড়ির মালিক শহিদুল ইসলাম জানান, ৩ মে বাড়ি ভাড়া নিলেও ২০ মে খাদিজা বেগম স্বামী পরিচয় সবুজ শেখ নামে এক ব্যক্তিকে নিয়ে বাজার করে বাসায় ওঠে তারা। এরপর খাদিজা ও সবুজকে আর দেখা যায়নি। তারা তাদের বাড়ি মুকসুদপুর উপজেলায় বলে বাড়ির মালিককে জানিয়েছিলেন। রোববার রাতে এলাকায় উৎকট গন্ধ ছড়িয়ে পড়লে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে করে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহ পঁচে গলে গেছে। ওই বাসা থেকে কিছু আলামতও উদ্ধার করা হয়েছে।
পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, ৪/৫ দিন আগে হত্যাকান্ডটি সংগঠিত হতে পারে ও পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খাদিজা বেগমের মুঠোফোন বন্ধ রয়েছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৫:০৮ ● ১৪৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ