গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার, গ্রেফতার-১
বুধবার ● ৫ মে ২০২১


গৌরনদীতে অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

অপহরণের ১১দিন পর বরিশালের গৌরনদী গালর্স স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর (১৪)কে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময়  অভিযুক্ত সৌরভ কর (২২)কে গ্রেফতার করা হয়। গত শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মাহিলাড়া গ্রাম থেকে অপহৃতা ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই শুশান্ত কুমার জানান, আগৈলঝাড়া উপজেলার পতিহার গ্রামের শঙ্কর  করের ছেলে সৌরভ কর প্রাইভেট পড়তে আসা যাওয়ার সময় নবম শ্রেণীর ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল।  গত ২৪ এপ্রিল দুপুর দেড়টার দিকে গৌরনদী বন্দর থেকে ওই ছাত্রী চরগাদাতলী এলাকার নিজ বাড়িতে ফিরছিল। পথিমধ্যে সৌরভ করের নেতৃত্বে বখাটে ৩/৪ যুবক তার (ছাত্রী) পথরোধ করে । এ সময় তাকে (ছাত্রী) জিম্মি করে জোরপূর্বক মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায় তারা।  এ ঘটনায়  গৌরনদী পৌরসভার চরগাদাতলী এলাকার অপহৃতার বাবা বাদি হয়ে সৌরভ করের নামোল্লেখসহ ৪ জনকে আসামি করে মঙ্গলবার বিকালে গৌরনদী থানা একটি অপহরণ মামলা দায়ের করেন।
গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার সকালে মাহিলাড়া গ্রামে অভিযান চালিয়ে অপহৃতা ছাত্রীকে উদ্ধার ও মামলার প্রধান আসামি সৌরভ করকে গ্রেফতার করে। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে শনিবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত সৌরভকে রবিবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা শুশান্ত কুমার জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:২০ ● ৩৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ