আমতলী থেকে ফেনী ডাকাতি করতে গিয়ে দুই ডাকাত নিহত

প্রথম পাতা » বরগুনা » আমতলী থেকে ফেনী ডাকাতি করতে গিয়ে দুই ডাকাত নিহত
বৃহস্পতিবার ● ২৫ জুন ২০২০


এটি একটি প্রতীকী ছবি।

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার আমতলী উপজেলার দুই ডাকাত ফেনি জেলার দাগনভূঞা থানার ডেকের বাজারের মন্নান নামের এক নৈশপ্রহরীকে হত্যা শেষে ডাকাতি করে ট্রাকযোগে মালামাল নিয়ে পালিয়ে আসার সময় পুলিশের অভিযানে নিহত হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার গভীর রাতে।
জানা গেছে, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রামে হোসেন মাতুবরের ছেলে দুলাল মাতুবর (৪৫) ও কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের মতলেব মোল্লার ছেলে বাদল মোল্লা (৩৫) গত দশ বছর পূর্বে এলাকার বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়েন। তাদের অপকর্মে এলাকার মানুষ অতিষ্ঠ ছিল। পরে এলাকার মানুষের চাপে পড়ে তারা ঢাকায় চলে যায়। ঢাকায় থেকে দেশের বিভিন্ন এলাকায় নানাবিধ অপকর্মে জড়িয়ে পড়ে।
সর্বশেষ বুধবার গভীর রাতে ফেনি জেলার দাগনভূঞা থানার ডেকের বাজারে ডাকাতি করছিল। এ সময় ওই বাজারের নৈশপ্রহরী মন্নান তাদের বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাত দল নৈশপ্রহরীকে হত্যা শেষে ডাকাতি করে মালামাল ট্রাকযোগে নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে দাগনভূঞা থানার পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের অভিযানে ডাকাত দুলাল মাতুবর ও বাদল মোল্লা নিহত হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন সাগরকন্যাকে বলেন, দুলাল মাতুবর ও বাদল মোল্লা গত দশ বছর পূর্বে বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকের চাপে তারা এলাকা ত্যাগ করে। এরপর তারা দেশের বিভিন্ন এলাকায় নানাবিধ অপকর্মের ডালপালা ছড়ায়। ওই লোকজন আরো বলেন, দুলাল ও বাদল মাঝে মাঝে এলাকায় এসে দাপটের সাথে চলাফেরা করতো।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, নিহত দুই ডাকাত দুলাল ও বাদলের বাড়ী আমতলী উপজেলার হলদিয়া ও কুকুয়া ইউনিয়নে। তাদের ও তাদের পরিবার সম্পর্কে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

এইচএকে/এনবি

বাংলাদেশ সময়: ১৬:৪২:০৯ ● ২৭৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ