ঝালকাঠিতে কলেজছাত্রীকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » ঝালকাঠী » ঝালকাঠিতে কলেজছাত্রীকে হত্যার প্রতিবাদে মানববন্ধন
বুধবার ● ৬ ফেব্রুয়ারী ২০১৯


মানববন্ধন
ঝালকাঠি সাগকন্যা প্রতিনিধি ॥
ঝালকাঠি সরকারি মহিলা কলেজের ছাত্রী বেনজির জাহান মুক্তাকে গলাকেটে নৃশংস হত্যার প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক বিচার দাবীতে মানববন্ধন করছে শিক্ষার্থী ও শিক্ষকরা। বুধবার সকাল সাড়ে ১০টায় শহরের সরকারি মহিলা কলেজের সামনের সড়কে প্রতিবাদ, শোক আর বিচার দাবীতে সমবেত হন তারা।

কলেজ অধ্যক্ষ প্রফেসার মো. জাহাঙ্গীর খানের সভাপতিত্বে মানববন্ধনের সমাবেশে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ সৈয়দ আলী আযম, সহকারী অধ্যাপক ডক্টর মো. শামীম আহমেদ ও কামরুল ইসলাম, প্রভাষক সুরাইয়া পারভিন, শিক্ষার্থী রাশনিয়া তালুকদার, নুসরাত জাহান প্রমুখ।

বক্তরা এ নৃশংস ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবীসহ পথেঘাটে নারী শিক্ষার্থীদের নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে প্রশাসনের প্রতি দাবী জানায়।
প্রসঙ্গত, গত সোমবার দুপুরে কলেজ থেকে বাড়ির ফেরার পথে জেলার নলছিটি উপজেলার বারইকরণ গ্রামের কাপুড়িয়া বাড়ি এলাকায় ঝালকাঠি সরকারি মহিলা কলেজের ¯œাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী বেনজির জাহান মুক্তাকে জবাই করে হত্যা করা হয়।
প্রেমের সম্পর্ক ভেঙে দেয়ায় সোহাগ নামে এক যুবক এ হত্যাকান্ড ঘটিয়ে বলে নিহত ছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করছেন। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

এমকেআই/কেএস

বাংলাদেশ সময়: ১৬:৪৫:০৬ ● ৪৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ