কাউখালীতে ইউপি সদস্যসহ ৪জনকে জরিমানা

প্রথম পাতা » কুয়াকাটা » কাউখালীতে ইউপি সদস্যসহ ৪জনকে জরিমানা
বুধবার ● ৮ এপ্রিল ২০২০


কাউখালীতে ইউপি সদস্যসহ ৪জনকে জরিমানা


কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

করোনাভাইরাস বিস্তাররোধে সামাজিক দূরত্ব অমান্য করে দোকান খোলা রেখে জনসমাগম করা এবং ভোক্তা অধিকার আইনে পিরোজপুরের কাউখালীতে চারজনকে ২১হাজার ৫’শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৮ এপ্রিল) সকালে আমরাজুড়ি ইউনিয়নের কুমিয়ান গ্রামের একজন সাবেক ইউপি সদস্য ফিরোজ আলমকে পশুজবাই ও মাংসের মান নিয়ন্ত্রণ আইন,২০১১ এবং ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫২,৫৩  ধারায়  ২০ হাজার টাকা এবং শিয়ালকাঠীর চৌরাস্তায়  এলাকার ৩ দোকানীকে সামাজিক দূরত্ব অমান্য করে দোকান খোলা রেখে জনসমাগম করা প্রত্যেককে ৫শত টাকার অর্থদন্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.খালেদা খাতুন রেখা।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.খালেদা খাতুন রেখা বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে জনসমাগম না করার জন্য সরকারি নির্দেশনা রয়েছে। যে কারণে জনসমাগম ঠেকাতে আমরা সার্বক্ষনিক কাজ করে যাচ্ছি। অসাধু ব্যবসায়ী করোনাভাইরাসের তোয়াক্কা না করে সামাজিক দূরত্ব অমান্য ও নির্ধারিত সময় অতিক্রম করে দোকান খোলা রেখে জনসমাগম করায় ৩ দোকানীকেসহ চার জনকে  মোট ২১ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত রাখা হবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.খালেদা খাতুন রেখা।


আরএইচআর/এমআর

 

বাংলাদেশ সময়: ১৭:৫৭:৫৮ ● ৮১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ