গাজীপুরে দুই লাশ উদ্ধার

প্রথম পাতা » ঢাকা » গাজীপুরে দুই লাশ উদ্ধার
শনিবার ● ২ ফেব্রুয়ারী ২০১৯


প্রতীকী চিত্র
গাজীপুর সাগরকন্যা প্রতিনিধি ॥
গাজীপুরের কালীগঞ্জ উপজেলা থেকে গোলাম রসুল শুভ (২৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুভ ঢাকায় কর্মরত দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক দেওয়ান শফি উদ্দিনের ছেলে। শনিবার সকালে উপজেলার ওলুয়া এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার এসআই মো. মনোয়ার হোসেন জানান, শুক্রবার রাতের কোনো একসময় দুদক কর্মকর্তা দেওয়ান শফির নির্মাণাধীন ভবনের একটি রুমে ভেতর থেকে দরজা বন্ধ করে সিলিংয়ের ফ্যানের হুকের সঙ্গে গলায় রশি পেচিয়ে তার ছেলে শুভ আত্মহত্যা করেন। সকালে পরিবারের সদস্যরা শুভকে না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন। একপর্যায়ে ওই ভবনের একটি করে দরজা ভেঙে শুভর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা পুলিশ খবর দেন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের বরাত দিয়ে এসআই মনোয়ার আরও বলেন, শুভ বিভিন্ন জায়গায় চাকরির খোঁজ করছিলেন। ধারণা করা হচ্ছে চাকরি না পেয়ে হতাশায় তিনি আত্মহত্যা করেছেন।

ট্রেনে কাটা পড়ে যুবক নিহত: গাজীপুরে ট্রেনে কাটা পড়ে এক যুবক (২২) নিহত হয়েছেন। নিহতের পরনে ছাই রঙের প্যান্ট ও গেঞ্জি রয়েছে। শনিবার সকাল ৮টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের পূর্ব-চান্দনা এলাকায় জয়দেবপুর-ঢাকা রেললাইনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম পরিচয় জানা যায়নি।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাস্পের এসআই সুব্রত দাস জানান, সকাল ৮টার দিকে পূর্ব চান্দনা এলাকায় জয়দেবপুর-ঢাকা রেললাইনে ট্রেনে কাটা পড়ে ওই যুবক। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এসআই সুব্রত।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৫:১৪:৪৭ ● ৪০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ