কুয়াকাটায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
রবিবার ● ২৯ সেপ্টেম্বর ২০১৯


কুয়াকাটায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
কুয়াকাটা সাগরকন্যা অফিস॥
কুয়াকাটা পর্যটন নগরী যিনি সাজিয়ে দিলেন, ঢাকা থেকে কুয়াকাটার দূরত্ব যিনি কমিয়ে দিলেন, রাতারাতি যার নেক দৃষ্টিতে দক্ষিণাঞ্চল উন্নয়নের ছোয়ায় পাল্টে দিলেন তার জন্মদিন বলে কথা। কৃতজ্ঞতা আর ভালোবাসার মিশ্রনে তাই বিশালাকৃতির কেক কেটে জন্মদিন পালন করে প্রাণ ভরে দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করলেন কুয়াকাটা বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে দিনভর বিভিন্ন কর্মসূচীর পরে শনিবার সন্ধ্যায় এমন আয়োজন করলেন কুয়াকাটা পৌর আওয়ামীলীগ ও পৌরসভা।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুয়াকাটা পৌর আ্ওয়ামী লীগের সভাপতি কুয়াকাটা পৌর  মেয়র আঃ বারেক মোল্লা। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কুয়াকাটার প্রতি ভালোবাসা, পৌর সভা গঠন, এ অঞ্চলে পায়রা বন্দর, পায়রা প্ওায়ার প্লান্ট , যোগাযোগ ব্যবস্থার পরিবর্তন সহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এ অঞ্চলের মানুষ চির কৃতজ্ঞ বলে জানান বক্তারা।

সভায়  বক্তব্য রাখেন, প্যানেল মেয়র পান্না মিয়া, কাউন্সেলর তোফায়েল আহম্মদ তপু, পৌর সাংগঠনিক সম্পাদক বাবু অনন্ত মুখার্জি, যুবলীগ নেতা আব্দুর রহমান সোহাগ, পৌর ছাত্রলীগ সভাপতি মজিবুর রহমান, বাংলাদেশ বেতার সংবাদদাতা রুমান ইমতিয়াজ তুষার। এছাড়া সভায় আওয়ামীলীগ, শ্রমিকলীগ, যুবলীগসহ বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাও. মো.জাহিদুল ইসলাম।

এএইচএ/কেএস

বাংলাদেশ সময়: ১৭:২৩:২৫ ● ৪১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ