স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয়েছে: নৌপ্রতিমন্ত্রী

প্রথম পাতা » জাতীয় » স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয়েছে: নৌপ্রতিমন্ত্রী
শুক্রবার ● ২৭ সেপ্টেম্বর ২০১৯


স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয়েছে: নৌপ্রতিমন্ত্রী

দিনাজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, শিশুদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে বাংলাদেশে টিকাদান কর্মসূচির সাফল্যের জন্য ভ্যাকসিন হিরো সম্মাননায় ভূষিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোটা বিশ্বকে তাক লাগিয়ে তিনি এই অ্যাওয়াডে ভুষিত হয়েছেন।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় ৮১ লাখ টাকা ব্যয়ে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিস কাম স্টোর ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, স্বাস্থ্যসেবা এখন মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন- বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, সেতাবগঞ্জ পৌর মেয়র আবদুস সবুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. (ইউএনও) ফকরুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হেমন্ত কুমার রায়, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম প্রমুখ।
এরপর সেতাবগঞ্জ সরকারি কলেজে ২ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত আইসিটি ভবন উদ্বোধন, বোচাগঞ্জ উপজেলায় দুর্গা উৎসবে ৯২টি মন্দির কমিটির হাতে জিআর এর ৪৬ টন চাল বিতরণ এবং বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর চূড়ান্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২২:৩৫ ● ৩২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ