কুয়াকাটায় পর্যটক হয়রানী বন্ধে ফটোগ্রাফারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় পর্যটক হয়রানী বন্ধে ফটোগ্রাফারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বুধবার ● ২৫ সেপ্টেম্বর ২০১৯


ফটোগ্রাফারদের সাথে মতবিনিময় সভা
সাগরকন্যা কুয়াকাটা অফিস ॥
পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকদের হয়রানী বন্ধে ও সেবার মান নিশ্চিত করতে ফটোগ্রাফারদের নিয়ে মতবিনিময় সভা করেছে মহিপুর থানা পুলিশ। বুধবার বেলা ১১টায় কুয়াকাটা চৌরাস্তার মোড়ে অবস্থিত পুলিশ বক্সে এ সভা করা হয়।

মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মো. সোহেল আহম্মেদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন মহিপুর থানার ওসি (তদন্ত) মো. মাহবুব আলম, এসআই হাফিজুর রহমান, এসআই বেল্লাল হোসেন, এসআই মো. আলম, সাংবাদিক হোসাইন আমির প্রমুখ। সভায় কুয়াকাটা সৈকতের ফটোগ্রাফার এসোসিয়েশনের সহ-সভাপতি তৈয়বুর রহমান, সাধারণ সম্পাদক ইলিয়াস শেখসহ প্রায় শতাধিক ক্যামেরাম্যান অংশগ্রহণ করেন। মতবিনিময় সভায় ফটোগ্রাফাররা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে তা সমাধানের অনুরোধ জানান তারা।

সভায় আগত পর্যটকদের সাথে ফটোগ্রাফারদের আচরণবিধি, ছবির মূল্য নির্ধারণ, ছবির প্রিন্ট ও তোলার ক্ষেত্রে অতিরিক্ত টাকা ধার্য না করা এবং পর্যটকদের সাথে ভালো ব্যবহার করাসহ দিকনির্দেশনামূলক পরামর্শ দেন বক্তারা। এছাড়া ফটোগ্রাফারদের নির্ধারিত পোশাক পরিধান ও মাদক থেকে বিরত থাকার জন্য নির্দেশনা দেয়া হয়।

কেএস

বাংলাদেশ সময়: ১৭:৩৫:০২ ● ৪৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ