উন্নয়নের চাকা বেগবান রাখতে জনগণ আ. লীগকে ভোট দিয়েছে: কৃষিমন্ত্রী

প্রথম পাতা » ময়মনসিংহ » উন্নয়নের চাকা বেগবান রাখতে জনগণ আ. লীগকে ভোট দিয়েছে: কৃষিমন্ত্রী
বুধবার ● ২৩ জানুয়ারী ২০১৯


টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক

টাঙ্গাইল সাগরকন্যা প্রতিনিধি॥

দেশের অন্য যে কোনো রাজনৈতিক দলের চেয়ে আওয়ামী লীগ অনেক বেশি অগ্রসর ও অনেক বেশি পারদর্শী। বিগত ১০ বছরে তা প্রমাণ করে দিয়েছে। বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছে। তাই উন্নয়নের চাকা আরও বেগবান রাখতে জনগণ আওয়ামী লীগকে ফের ভোট দিয়ে নির্বাচিত করেছে।
বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এসব কথা বলেন। বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, বিএনপি একটি বড় রাজনৈতিক দল। তারা দীর্ঘদিন ক্ষমতায় ছিল। আমি মনে করি তারা জনগণের ভালোবাসা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে এবং জনগণের সমর্থন হারিয়েছে। আমরা চাই বিএনপি উপজেলা নির্বাচনে আসুক। প্রতিদ্বন্দ্বিতামূলক স্থানীয় সরকারের নির্বাচন হোক, যেখানে সবাই অংশ নেবে।
কৃষিমন্ত্রী বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। বাংলাদেশের ৬০ শতাংশ মানুষ গ্রামে বাস করে। এখনও ৪৫ শতাংশ মানুষের জীবিকা আসে কৃষি থেকে। কৃষিকে আমরা শিল্পায়ন করে, প্রক্রিয়াজাত করে, বিদেশে রপ্তানি করার ব্যবস্থা করবো। এ সরকারের সবচেয়ে বড় চ্যালেঞ্জের মধ্যে একটি হচ্ছে জাতীয় পুষ্টি এবং নিরাপদ খাদ্য।
এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক (ডিসি) মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমদ প্রমুখ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৫:২৮:৫৭ ● ৪৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ