ফলোআপ রিপোর্ট ভারতে তথ্য পাচারকারী বাংলাদেশির ২ বছরের দণ্ড

প্রথম পাতা » রাজশাহী » ফলোআপ রিপোর্ট ভারতে তথ্য পাচারকারী বাংলাদেশির ২ বছরের দণ্ড
রবিবার ● ৩১ মার্চ ২০১৯


---

সাগরকন্যা ডেস্ক॥
ভারতে তথ্য পাচারের সময় রাজশাহী সীমান্ত থেকে গ্রেফতার এক ব্যক্তির দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ড পাওয়া ব্যক্তির নাম মিঠুন (২৩)। রোববার দুপুরে সাজা ঘোষণা করে মিঠুনকে কারাগারে পাঠানোন আদেশ দেন ভ্রাম্যমান আদালত। মিঠুন গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহের কানাপাড়া গ্রামের বাসিন্দা। শনিবার সাহেবনগর ক্যাম্পের বিজিবি সদস্যরা তথ্য পাচারকালে মিঠুনকে আটক করে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান রাজশাহী ব্যাটালিয়ন-১ বিজিবির অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম।
বিজিবি জানিয়েছে, আটকের সময় মিঠুর মোবাইলে ভারতীয় একটি কোম্পানির সিম সক্রিয় ছিল। সে কিছু ছবি তুলে ভারতে পাঠানোর সময় হাতে-নাতে ধরা পড়েন। তার মোবাইল তল্লাশি আরও কিছু ছবি পাওয়া গেছে। সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ইমো ব্যবহার করে তিনি ভারতে পাঠাচ্ছিলেন।
মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, সাহেবনগর বিওপি, সেখানকার এলএমজি বাংকার এবং অন্যান্য তথ্য সম্বলিত ছবি মোবাইলে ধারণ করে গত ২৪ মার্চ ভারতে বসবাসকারী তার মামাত ভাই মহিদুল ইসলামের কাছে ইমোর মাধ্যমে পাঠিয়েছে বলে প্রমাণ পাওয়া গেছে। বিজিরিব জিজ্ঞাবাসাদে সে ভারতে ছবি পাঠানোর কথা স্বীকার করেছে। আটকের পর মিঠুনকে রাজশাহীর ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। পরে ভ্রাম্যমান আদালত তার দুই বছরের কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৬:০৯:১২ ● ৫৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ