বাস-অটো সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৪

প্রথম পাতা » চট্টগ্রাম » বাস-অটো সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৪
শনিবার ● ৩০ মার্চ ২০১৯


---

নোয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥
নোয়াখালীতে বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন; এ ছাড়া আহত হয়েছেন আরও দুইজন। জেলার বেগমগঞ্জ সার্কেলেরর অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ জানান, শনিবার বিকেল ৩টার দিকে এখলাসপুর ইউনিয়নের রশীদ কোম্পানির দরজা এলাকায় হতাহতের এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। নিহতরা হলেন বেগমগঞ্জ উপজেলার মুজাহিদপুর গ্রামের বাদলের স্ত্রী খদিজা খাতুন (৪০), তার মেয়ে কামরুন্নাহার পলি আক্তার (২২), সোনাইমুড়ি উপজেলার উত্তর আম্বরনগর গ্রামের ইব্রাহিম রাজু (৪৫) ও দরবেশপুর গ্রামের ওমর ফারুকের ছেলে সাকিব হোসেন (২০)।
পুলিশ কর্মকর্তা শাহজাহান বলেন, ফেনী থেকে সুগন্ধা পরিবহনের একটি বাস নোয়াখালী আসছিল। পথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে চিকিৎসা শুরুর পর মারা যান আরও একজন। এছাড়া গুরুতর আহত অবস্থায় অটোরিকশার চালক মাসুদ আলম (৩৫) ও নিহত খদিজার ছেলে রনিকে (১৫) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, আহত সবার অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ঘটনাস্থল থেকে বাস ও অটোরিকশাটি উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা শাহজাহান।

বাংলাদেশ সময়: ১৭:০৫:৩৩ ● ৫৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ