নেছারাবাদে লঞ্চ দুর্ঘটনায় আহতদের মাঝে অর্থ সহায়তা প্রদান

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে লঞ্চ দুর্ঘটনায় আহতদের মাঝে অর্থ সহায়তা প্রদান
সোমবার ● ৩ জানুয়ারী ২০২২


নেছারাবাদে লঞ্চ দুর্ঘটনায় আহতদের মাঝে অর্থ সহায়তা প্রদান

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

অভিযান-১০ লঞ্চ দুর্ঘটনায় অগ্নিদগ্ধ আহতদের মাঝে অর্থ সহায়তা বিতরণ করেছে সাদাকাহ ইউএসএ এর একটি সংগঠন। নেছারাবাদের ছারছীনা দরবার শরীফের বড় হুজুর আলহাজ্ব মাওলানা শাহ মোঃ সাইফুল্লাহ সিদ্দিকী সাদাকাহ ইউএসএ এর উপদেষ্টা (২ জানুয়ারি) সন্ধ্যায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে গিয়ে আর্থিক অনুদান ও অগ্নিদগ্ধদের জন্য দোয়া মোনাজাত করেন। তিনি অভিযান-১০ লঞ্চে আহত ও অগ্নিদগ্ধদের স্বাস্থ্যের খোজ খবর নেন। কথা বলেন চিকিৎসকদের সাথেও এবং লঞ্চ দুর্ঘটনায় নিহত ও দগ্ধদের জন্য সরকারসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সহায়তার প্রশংসা করেন।
তিনি বলেন, প্রশাসনের পক্ষ থেকে দ্রুত ব্যবস্থা নেয়ায় ভাল চিকিৎসা সুবিধা পাচ্ছেন দগ্ধ ও আহতরা। আর নিহত পরিবারগুলোর প্রতি সমবেদনা জানান সাদাকাহ ইউএসএ’র উপদেষ্টা ছারছীনা দরবার শরীফের বড় হুজুর আলহাজ্ব মাওলানা শাহ মোঃ সাইফুল্লাহ সিদ্দিকী। এসময় পরিদর্শনে উপস্থিত ছিলেন, ছারছীনা দরবার শরীফের ছোট হুজুর শাহ মো. আরিফ বিল্লাহ সিদ্দিকী, সাংবাদিক হযরত আলী হিরু, সাংবাদিক মো. রুহুল আমিন, সাংবাদিক মো. নাসির, মো. নাঈম, মো. যুবায়ের হোসাইন প্রমুখ।
উল্লেখ্য, সাদাকাহ ইউএসএ লঞ্চ দুর্ঘটনার পরপরই নিহতদের জানাযা ও দাফনের জন্য সহায়তা নিয়ে সবার আগে কাজ শুরু করেছে। স্থানীয় স্বেচ্ছাসেবিরা আহত ও দগ্ধদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ণ ইনিস্টিটিউটে ভর্তি হওয়া দগ্ধ অসহায়দের জন্য সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন। এ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক এ সাহায্য সংস্থার প্রধান নির্বাহী মুহম্মদ শহীদুল্লাহ।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:৪২ ● ৫৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ