গোপালগঞ্জে ত্রাণের চাল বিক্রির ভিডিও ভাইরাল!

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে ত্রাণের চাল বিক্রির ভিডিও ভাইরাল!
সোমবার ● ৩ জানুয়ারী ২০২২


গোপালগঞ্জে ত্রাণের চাল বিক্রির ভিডিও ভাইরাল!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

৫ম ধাপ ইউপি নির্বাচনে অংশ গ্রহণকারী গোপালগঞ্জ সদর উপজেলার সাহাপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরা’র সরকারি চাউল কেলেংকারির ভিডিও ভাইরাল। এঘটনায় ওই ইউনিয়নের সাধারণ জনগণের মধ্যে এক ধরনের চাঞ্চল্যে’র সৃষ্টি হয়েছে।
এলকাবাসী ওই ভিডিওর বরাত দিয়ে জানায়, করোনা কলিন সময়ে জনগণের জন্য সরকারি বরাদ্দকৃত চাউল ভ্যানগাড়ি করে পাস করার সময় স্থানীয়রা তা আটকে দেয়। আটককৃত চাল নিয়ে এসময় চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরা সাথে চরম বাকবিদন্ডে জড়িয়ে পড়ে জনগণ। ভিডিওতে চেয়ারম্যান দেড় টন চাউল বিক্রির কথাও স্বীকার করেন। আরও শোনা যায় বিষ্ণু নামে একজনের সাথে কথা বলতে। ভিডিওতে বিষ্ণু বলে ৪তারিখে মাল (চাউল) ডিও হয়েছে। ডিও হওয়ার পরে এখান থেকে শংকর নামের একজনের কাছে চাউল বিক্রী হয়েছে। স্থানীয় গান্ধিয়াশুর এলাকার গৌররের চাতাল থেকে বস্তা পরিবর্তন করা হয় তাও ওই ভিডিওতে প্রকশ পায়।
সাহাপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ধীরেশ সরকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে আমি দেশের জন্য যুদ্ধ করেছি। এ দেশটিকে আমরা স্বাধীন করেছি। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা এদেশের গরীব দুখী মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এরই মধ্যে করোনায় যখন সারা বিশে^ লকডাউন চলছিল। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ ও অসহায় মানুষের জন্য আমার ইউনিয়ন সাহাপুরেও ত্রাণের চাউল পাঠিয়েছিলেন। গরীব দুখীদের সেই ত্রাণের খাদ্য আমাদের বর্তমান চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরা আত্মসাৎ করে ধরা পড়েন। বর্তমানে নির্বাচনকে সামনে রেখে তার এই বিডিওটি সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যা নিয়ে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে নির্বাচনী ক্যাম্পসহ চায়ের দোকানে ও রাস্তা ঘাটে আলোচনার ঝড় বইছে। সাধারণ জনগণের সরকারি ত্রাণের মাল আত্মসাৎকারী চেযারম্যানকে পুনরায় কেউ আর চেয়ারম্যান হিসেবে দেখতে চায়না বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সাধারন ভোটাররা।
এব্যারে চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরা বলেন, এঘটনাটি বেশ আগের। নির্বাচনে আমার ক্ষতি সাধনের জন্য এলাকার একটি মহলএই ভিডিওটি আবার নতুন করে ভাইরাল করেছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:১২ ● ২১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ