বাবুগঞ্জে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রথম পাতা » বরগুনা » বাবুগঞ্জে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রবিবার ● ২ জানুয়ারী ২০২২


বাবুগঞ্জে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাবুগঞ্জ(বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জে বর্ণিল আয়োজনে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রবিবার (২জানুয়ারি) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাবুগঞ্জ জাতীয় পার্টির আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করেছে দলটি।
সকাল থেকে উপজেলার ৬টি ইউনিয়ন থেকে নেতাকর্মীরা উপজেলা চত্তরের সভাস্থলে শোভাযাত্রা সহকারে ভীড় করতে থাকে। সকাল ১১টায় উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মো. মকিতুর রহমান কিসলু’র নেতৃত্বে ৫সহা¯্রাধীক নেতাকর্মীর অংশগ্রহনে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলা চত্তর প্রদক্ষিন করে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে সভাস্থলে এসে শেষ হয়। গ্রাম বাংলার লাঠি খেলা, ব্যান্ড পার্টি ও হলুদ শাড়ি পরা নারীদের অংশগ্রহনে শোভাযাত্রাটি প্রাণবন্ত হয়ে উঠে। পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসাইন মুহাম্মাদ এরশাদ ও বরিশাল-৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপুর ছবি সম্বিলিত শত শত ব্যানার ফ্যাস্টুনে ছেয়ে যায় উপজেলা চত্তর। শোভা যাত্রা শেষে বিশাল আকৃতির একটি কেক কাটা হয়।
এসময় পার্টির উপজেলা যুগ্ম আহবায়ক ওমর ফারুখ বাবুল আকন’র সঞ্চালনায় উপজেলা ও  ইউনিয়নের নেতাকর্মরা উপস্থিত ছিলেন। উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মো. মকিতুর রহমান কিসলু বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু ভাইয়ের নির্দেশনায় প্রতিষ্ঠাবার্ষিকীর সকল আয়োজন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পেরেছি। টিপু ভাইয়ের নেতৃত্বে বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টি আগের যে কোনো সময়ের চেয়ে বেশি শক্তিশালী ও সু-সংগঠতি। জাতীয় পার্টি  নেতা-কর্মীরা সাংগঠনিক কার্যক্রম বেগবান করতে সর্বদা নিজ নিজ এলাকায় কাজ করে যাচ্ছে।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১০:৪৭ ● ১৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ