আমতলীতে সড়ক দুঘর্টনায় নিহত-১, আহত-২

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দুঘর্টনায় নিহত-১, আহত-২
রবিবার ● ১৯ ডিসেম্বর ২০২১


আমতলীতে সড়ক দুঘর্টনায় নিহত-১, আহত-২

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-আমতলী মহাসড়কের উফসিতলা নামক স্থানে মোটর সাইকেল ও টমটমের সংঘর্ষে ইলিয়াস খাঁন নামের এক জুট ব্যবসায়ী নিহত এবং জসিম প্যাদা ও রুবি নামের দুইজন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে রবিবার রাতে।
জানাগেছে, উপজেলার বৈঠাকাটা গ্রামের জুট ব্যবসায়ী মোঃ ইলিয়াস খাঁন তার শালিকা রুবি আক্তারকে মোটর সাইকেলে মহিষকাটায় এক চিকিৎসকের কাছে যান। ওইখান থেকে ফেরার পথে পটুয়াখালী-আমতলী মহাসড়কের উফসিতলা নামক স্থানে মোটর সাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল চালক ইলিয়াস খান তার শালিকা রুবি আক্তার ও টমটম চালক মোঃ জসিম প্যাদা গুরুতর আহত হয়। আহত তিনজনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুমন খন্দকার তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন। ওই হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মোঃ ইলিয়াস খাঁন মারা গেছে। অপর আহত দুইজনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।
নিহতের চাচাতো ভাই মোঃ হেমায়েত উদ্দিন খান বলেন, শালিকা রুবির চিকিৎসা শেষে বাসায় ফেরার পথে মোটর সাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে ইলিয়াস খাঁন নিহত হয়েছে।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, মোটর সাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে ইলিয়াস খাঁন নামের এক জুট ব্যবসায়ী বরিশাল হাসপাতালে চিকিৎধীন অবস্থায় মারা গেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৬:৫৭ ● ৪৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ