টুঙ্গিপাড়ায় স্বতন্ত্রপ্রার্থী খালিদের গণসংযোগ-প্রচারে বাঁধা!

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় স্বতন্ত্রপ্রার্থী খালিদের গণসংযোগ-প্রচারে বাঁধা!
বুধবার ● ১৫ ডিসেম্বর ২০২১


টুঙ্গিপাড়ায় স্বতন্ত্রপ্রার্থী খালিদের গণসংযোগ-প্রচারে বাঁধা!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতি মধ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার ২নং বর্নি ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী সাবেক সফল চেয়ারম্যান হাজী মোঃ খালিদ হোসেন জোমাদ্দারের নির্বাচনী প্রচার-প্রচারণা, পথসভা, গণসংযোগ করছেন ও আনারস প্রতিকে ভোট চাচ্ছেন সাধারণ জনগণের কাছে।  প্রতিপক্ষের প্রতি তার সমার্থকদের উপর হামলা, মাইক ভাংচুর ও প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।
এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় ইউনিয়নের সর্বস্তরের জন সাধারণদের সঙ্গে নিয়ে খালিদ হোসেন নির্বাচনী আলোচনা সভা, গনসংযোগ, বাড়িতে বাড়িতে ভোট চাওয়া এবং বিভিন্ন হাট-বাজারে গিয়ে ভোট প্রার্থনা করেন স্বতন্ত্রপ্রার্থী হাজী মোঃ খালিদ হোসেন জোমাদ্দার।
এসময় মোঃ খালিদ হোসেন জোমাদ্দার বলেন, আমি আবারও চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচন করছি। কিন্তু আমার নির্বাচনী প্রচার প্রচরণা থাকা সমার্থদের উপর হামলা ও প্রচার মাইক ভাংচুর করেছে প্রতিপক্ষরা। মাননীয় প্রধানমন্ত্রী কাছে আমার আকুল নিবেদন সারাদেশের মত এই টুঙ্গিপাড়ার বর্নি ইউনিয়নে সুস্থ নির্বাচন উপহার দিন।
তিনি আরও বলেন, আমাকে আপনারা চেয়ারম্যান নির্বাচিত করলে ইউনিয়নের অবহেলিত রাস্ত-ঘাটের উন্নয়ন করবো। আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি বাকি জীবনটা ইউনিয়নের জনগনের সেবা করতে চাই।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৫:৪৯ ● ৫৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ