গোপালগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সুকান্ত’র নির্বাচনী পথসভা

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সুকান্ত’র নির্বাচনী পথসভা
মঙ্গলবার ● ১৪ ডিসেম্বর ২০২১


গোপালগঞ্জে চেয়ারম্যান প্রার্থী সুকান্ত’র নির্বাচনী পথসভা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক প্রচার প্রচারণা করছে প্রার্থীরা। বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী সুকান্ত বিশ্বাসের সভা ও পথসভা গণজোয়ারে পরিনত হয়। এ ইউনিয়নে জনপ্রিয়তায় শীর্ষে রেয়েছেন তিনি। ইউনিয়নবাসীর আস্থার স্থান চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস।
সোমবার সন্ধায় ইউনিয়নের কৃষ্ণপুর ও গান্ধিয়াশুর গ্রামে সভায় দেখা যায় এমন চিত্র। চেয়ারম্যান সুকান্ত বিশ্বাসকে বিপুল ভোটে বিজয়ী করে উপজেলায় দৃষ্টিস্থাপন করবে বলে জানায় সাধারণ জনগণ। কৃষ্ণপুর গ্রামের ভগবতি প্রসন্ন বল বলেন,  আমাদের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাসকে এবার আমরা বিপুল ভোটে বিজয়ী করে গোপালগঞ্জ সদর উপজেলায় দৃষ্টিস্থাপন করবো। আমরা চেয়ারম্যান সুকান্ত বিশ্বাসের জন্য প্রতিদিন প্রার্থনা সভা করছি। তিনি যেন সুস্থ থেকে ইউনিয়নের সকল জনগনের সেবা করাতে পারেন।
গান্ধিয়াশুর গ্রামের সুবির কুমার বিশ্বাস, উৎপল বিশ্বাসসহ অনেকে বলেন, সাস্প্রদায়ীক সম্পপ্রতির আরেক নাম চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস। তিনি ইউনিয়নের সকলকে ভালবাসার বন্ধনে রেখেছেন। ইউনিয়ন পরিষদ নির্বচনে এবারও চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস বিপুল ভোটে বিজয়ী হবে। এ ইউনিয়নের তিনিই একমাত্র যোগ্য চেয়ারম্যান।  তিনি বিগত বছরগুলো বৌলতলী ইউনিয়ন বাসীকে নিজের পরিবার মনে করে সেবা করে আসছে। এই নির্বাচনে আমরা তাকেই বিপুল ভোটে বিজয়ী করবো।
এ সময় চেয়ারম্যান প্রার্থী সুকান্ত বিশ্বাস সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধু আদর্শে রাজনীতি করি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর।  তার সেই স্বপ্ন বাস্তবায়নে জননেতা শেখ ফজলুল করিম সেলিমের নির্দেশনায় কাজ করে যাচ্ছি। ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন গড়াতে কাজ করে যাচ্ছি।  এবার বিপুল ভোটে বিজয়ী হয়ে ডিজিটাল ইউনিয়নের বাকি কাজ সম্পন্ন করে ডিজিটাল ইউনিয়ন ঘোষণা করবো।
তিনি আরও বলেন, আমি এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।  বৌলতলী ইউনিয়নবাসীকে নিজের পরিবার মনে করি। সর্বদা এ পরিবারের সুখে দুঃখে তাদের পাশে রয়েছি। বাকি জীবনটাও ইউনিয়নবাসীর সেবা করতে চাই।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:১৪ ● ৪১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ