গৌরনদীর অপহৃতা স্কুলছাত্রী চট্টগ্রামে উদ্ধার, গ্রেফতার-৩

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীর অপহৃতা স্কুলছাত্রী চট্টগ্রামে উদ্ধার, গ্রেফতার-৩
বুধবার ● ৮ ডিসেম্বর ২০২১


গৌরনদীর অপহৃতা স্কুলছাত্রী চট্টগ্রামে উদ্ধার, গ্রেফতার-৩

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

অপহরণের আটদিন পর বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী (১৩)কে উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় অপহরণ মামলার আসামি বেল্লাল মৃধা ওরফে বেল্লাল চৌকিদার (২০), তার মা জহুরা বেগম (৪৫), বোন শারমিন আক্তার (২৪)কে গ্রেফতার করা হয়। মঙ্গলবার রাত ৩টার দিকে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার পরাগলপুর এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার করে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মো. শাহ্জাহান জানান, গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানা পুলিশের সহযোগীতায়  মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে পরাগলপুর এলাকার একটি ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি বেল্লাল মৃধা ওরফে বেল্লাল চৌকিদার (২০), তার মা জহুরা বেগম (৪৫), বোন শারমিন আক্তার (২৪)কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত  ওই তিন আসামিকে বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে  বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন। বরিশাল মেবাচিম হাসপাতালে বুধবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং বরিশাল আদালতে ২২ ধারায় ভিকটিম জবানবন্দি দিয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই  শাহ্জাহান জানান।
উল্লেখ্য, গত ২৯ নভেম্বর সকালে ওই ছাত্রী নিজ বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথিমধ্যে উপজেলার কমলাপুর গ্রামের বখাটে বেল্লাল মৃধার নেতৃত্বে  ৭/৮ জনে পথরোধ করে জোরপূর্বক ওই ছাত্রীকে মাহ্নিদ্রায় তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে অপহৃতা স্কুলছাত্রীর মা বাদি হয়ে ৪জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে ১ ডিস্মেবার সকালে গৌরনদী থানায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে  একটি মামলা দায়ের করে। পুলিশ ওইদিন অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীদেও গ্রেফতার করে।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৯:৩৫ ● ২১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ