মহিপুরে তাবলীগ জামাতের ১৫সদস্যকে অচেতন করে সর্বস্ব লুট

প্রথম পাতা » কুয়াকাটা » মহিপুরে তাবলীগ জামাতের ১৫সদস্যকে অচেতন করে সর্বস্ব লুট
রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১


মহিপুরে তাবলীগ জামাতের ১৫ সদস্যকে অচেতন করে সর্বস্ব লুট

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পাশে থাকা মহিপুরে একটি মসজিদে তাবলীগ জামাতের ১৫ সদস্যকে অচেতন করে সর্বস্ব লুটের ঘটনা ঘটেছে। এদের মধ্যে গুরুতর অসুস্থ ৮জনকে রোববার (৫ ডিসেম্বর) সকালে কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে খাবারের সাথে চেতনানাশক খাওয়ানোর দাবি তাবলীগ জামাত সদস্যদের।
তাবলীগ জামাতের সদস্য রোমান মিয়া জানান, শনিবার রাতে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। গভীর রাতে তিনি কিছুটা সম্বিত ফিরে পেয়ে তার টাকাপয়সা লুট হওয়ার বিষয়টি দেখতে পান। সাথীদের ঘুম থেকে জাগানোর শতচেষ্টা করেও ব্যর্থ হন। পরে ফজরের নামাজে স্থানীয় মুসুল্লীরা এসে বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়। এরপর মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অসুস্থদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪০ নং ওয়ার্ডের ভাটারা থেকে আসা ওই জামাতের হাসপাতালে ভর্তি হওয়া মুসুল্লীরা হলেন চান মিয়া, আলাউদ্দিন, শেখ ফরিদ, শরীফুল, আজিজুল হক, উজ্জ্বল, রফিকুল ও শুরুজ্জামান। কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মাহামুদুল হাসান বলেন, এদেরকে খাবারের সাথে চেতনানাশক খাওয়ানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। মহিপুর থানার ওসি খায়ের কাওছার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৪:২২ ● ২৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ