ছাতকে ধান ক্ষেতে উদ্ধারকৃত কিশোরীর লাশ দাফন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে ধান ক্ষেতে উদ্ধারকৃত কিশোরীর লাশ দাফন
সোমবার ● ২২ নভেম্বর ২০২১


ছাতকে ধান ক্ষেতে উদ্ধারকৃত কিশোরীর লাশ দাফন

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

ছাতকে ধান ক্ষেত থেকে উদ্ধারকৃত কিশোরীর লাশ দাফন সম্পন্ন হয়েছে। উদ্ধারকৃত কিশোরী উপজেলার কালারুকা ইউনিয়নের গৌরিপুর গ্রামের মো.কবির মিয়ার মেয়ে মোছা. খুশি বেগম। সে মুক্তিরগাঁও হাফিজিয়া মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্রী। সোমবার (২২ নভেম্বর) গৌরিপুর জামে মসজিদে তার জানাযা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, গত ১৭ নভেম্বর রাতে মোছা. খুশি বেগমকে বাড়ীতে খোজাখুজি করে না পাওয়ায় তার পিতা কবির মিয়া গত ১৯ নভেম্বর থানায় একটি সাধারন ডায়রী করেন। ২১ নভেম্বর সকালে বাড়ির পাশের ধান ক্ষেতে গলায় ওড়না পেছানো অবস্থায় স্থানীয় লোকজন দেখতে পেয়ে কিশোরীর বাড়ীতে খবর দেন। পরে বাড়ীর লোকজন ওই কিশোরীর লাশ সনাক্ত করেন। দুপুরে ধান ক্ষেত থেকে লাশ উদ্ধর করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে থানা পুলিশ। ২২ নভেম্বর দুপুরে ময়না তদন্তের পর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

নিহত কিশোরীর পিতা কবির মিয়া বলেন, সম্প্রতি লন্ডনে এক ছেলে সাথে আমার মেয়ের বিষেয়ে পাকাপোক্ত কথা-বার্তার করা হয়। প্রতিবেশী ছেলেরা আমার মেয়েকে অজ্ঞান করে নিয়ে হত্যা করে। প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্তের মাধ্যমে আমার মেয়ের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাই।

এ ব্যপারে থানার ওসি (ভারপ্রাপ্ত) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনাটি রহস্যজনক ঘটনার তদন্ত চলছে।

এ ব্যাপারে এএসপি সার্কেল ছাতক-দোয়ারা বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলার প্রস্তুতি চলছে।

এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২০:০০:১১ ● ৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ