পিরোজপুরে যুবলীগ নেতা শুভর দাফন সম্পন্ন

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে যুবলীগ নেতা শুভর দাফন সম্পন্ন
বুধবার ● ১৭ নভেম্বর ২০২১


পিরোজপুরে যুবলীগ নেতা শুভর দাফন সম্পন্ন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে যুবলীগ নেতা শুভর শেষ বিদায় জানাতে পিরোজপুর ঈদগাহ মাঠে জড়ো হয়েছিলেন হাজারো জনতা। শেষ বিদায় বেলায় দল মত নির্বিশেষে হাজার হাজার মানুষের উপস্থিতি আর কান্নার আহাজারিতে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। মঙ্গলবার ঢাকায় ময়না তদন্তের পর সেখানে জানাজা শেষে রাতে পিরোজপুরের উকিল পাড়াস্থ বাসায় আনা হয়। সকালে কাউখালীর গ্রামের বাড়িতে জানাজা শেষে আবার নেতা কর্মী আর শুভাকাংখিদের শেষ বিদায় জানাতে বুধবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয় পিরোজপুর শহরের ঈদগাহ মাঠে।
জানাজায় পিরোজপুর-১ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল, সাধারণ সম্পাদক এ্যাড.এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলী সহ-সভাপতি মো: হাবিবুর রহমান মালেকসহ  আওয়ামী লীগ ও এর অংগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মী এবং সাধারন মানুষ উপস্থিত হন।  জানাজা শেষে তাকে পিরোজপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

গত ৭ নভেম্বর পিরোজপুরের শংকরপাশায় নৌকা মার্কার নির্বাচনী সভায় অংশগ্রহন শেষে শহরে ফেরার পথে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও: নাসির উদ্দিন মাতুব্বর এর সমর্থকদের সাথে সংঘর্ষে শুভ গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ শুভকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল এবং পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার  অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১১টায় শুভর মৃত্যু হয়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৬:১০ ● ৬৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ