দশমিনায় এ্যাড. লিটন তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় এ্যাড. লিটন তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত
বৃহস্পতিবার ● ১১ নভেম্বর ২০২১


দশমিনায় এ্যাড. লিটন তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত

দশমিনা( পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ১১ নভেম্বর পটুয়াখালীর দশমিনা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে টানা তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. ইকবাল মাহামুদ লিটন। উৎসবমুখর পরিবেশে সকাল থেকেই কেন্দ্রগুলোতে উপচেপড়া ভীড় ছিল লক্ষনীয়। বিশেষ করে নারী-পুরুষসহ সব বয়সের ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এই প্রথম ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ায় ভোটারদের মধ্যে আনন্দ-উল্লাস লক্ষ্য করা গেছে। কেন্দ্রগুলোতে ছিল দীর্ঘলাইন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পযন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও নৌকা প্রতীক নিয়ে এ্যাড. ইকবাল মাহামুদ লিটন ৯ হাজার ৫১ ভোট পেয়ে হাট্রিক বিজয়ী হয়েছেন। অপর নিকটতম প্রতিদ্বন্ধী ইসলামী আন্দোলন হাত পাখা প্রতীকে আজবাহার প্যাদা ৫হাজার ৬৪ ভোট পেয়ে ২য় হয়েছেন।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো.জিয়াউর রহমান বেসরকারী ভাবে এই ফলাফল ঘোষনা করেন। এ সময় উজেলা নির্বাচন থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসানসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২২:০৯ ● ৩১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ