কলাপাড়ায় জমি বিরোধের হামলায় আহত-১

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় জমি বিরোধের হামলায় আহত-১
সোমবার ● ৮ নভেম্বর ২০২১


কলাপাড়ায় জমি বিরোধের হামলায় আহত-১

কলাপাড়া(পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের দক্ষিন হলদিবাড়িয়া গ্রামে গত রবিবার সকালে একদল সন্ত্রাসীরা হামলা চালায় এতে গুরুতর আহত হয় মোঃ শামসুল আলম হাওলাদার। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন। এ ব্যাপারে একটি অভিযোগ কলাপাড়া থানায় দায়ের করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,পারিবারিক ও জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দীর্ঘ দিন ধরে আমির হোসেনর সাথে মোঃ শামসুল আলম হাওলাদারের বিরোধ চলে আসছে গত ৭ নভেম্বর রবিবার সকালে আমির হোসেন এর নেতৃত্বে মোঃ নাইম সরদার, মোঃ আঃ জলিল সরদার, মোঃ, মজিবর গাজী, তারেক গাজী,মাহমুদুল্লাহ গাজী, জাহাঙ্গীর গাজী, সিয়াম গাজী,মেহেদী হাওলাদার সহ একদল সন্ত্রাসী নিয়ে বিরোধীয় জমিতে জোরপূর্বক ঘর তুলতে গেলে তারা বাধা দেয়।এ সময় সন্ত্রাসীরা এলোপাথারী মারধর শুরু করেন এবং গলায় দড়ি পেচিয়ে টানা হেচরা করলে তার ডাকচিৎকারে এলাকাবাসী এসে সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন। অভিযোগ পেয়ে কলাপাড়া থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন। বর্তমানে তিনি কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
অভিযুক্ত মেহেদী হাওলাদার বলেন,জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কথা কাটাকাটি হয়েছে,মারপিটের কোন ঘটনা ঘটেনি।
কলাপাড়া থানার এস আই নজরুল ইসলাম বলেন,অভিযোগ পেয়ে ঘটনা স্থানে গেলে ইউপি সদস্য ও এলাকাবাসীদের নিয়ে উভয় পক্ষের সম্মতিতে আগামী ডিসেম্বরের এক তারিখের মধ্যে সমন্নয় করে দিবেন। মারধরের বিষয়টি তারা বশে মিমাংসা করে নিবেন।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫০:০৮ ● ৬৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ