পটুয়াখালীতে গাজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে গাজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
বৃহস্পতিবার ● ২১ অক্টোবর ২০২১


গাজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর সদর থানার মরিচবুনিয়া এলাকা থেকে প্রায় এক কেজি গাজা ও ২’শ ১০পিচ ইয়াবাসহ মো. রবিউল মোলস্না(২৫)নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প সদস্যরা।  বৃহস্পতিবার বেলা একটায় সদর থানাধীন খলিসাখালী গ্রামের বদরপুর হইতে লাউকাঠিগামী কাঁচা বেড়িবাধের রাসত্মা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো. রবিউল ওই এলাকার শাহিন মোলস্না পুত্র। উদ্ধারকৃত আলামতসহ মো. রবিউলকে সদর থানা পুলিশের কাছে হসত্মানত্মর করা হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার মাদক ব্যবসায়ী রবিউলকে গাঁজা ও ইয়াবা বিক্রয়ের সময় হাতেনাতে ধরা হয়। এসময় তার কাছে থেকে ৭’শ ৭০ গ্রাম গাঁজা, ২’শ ১০ পিচ ইয়াবা, ১টি মোবাইল, ২টি সীম উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য (গাঁজা) ৬ হাজার ৭’শ টাক। ইয়াবার অনুমানিক বাজার মূল্য ৬৩ হাজার টাকা।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার শহিদুল ইসলাম বিএন জানান, জিজ্ঞাসাবাদে পেশায় দিনমজুর মো. রবিউল গাজা ব্যবসায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত গাঁজা এবং ইয়াবা বিক্রয় করছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে তার বিরম্নদ্ধে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩২:০৩ ● ২৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ