বাউফলে মাদক সেবনে বাঁধা দেয়ায় হামলার শিকার ইউপি সদস্য

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে মাদক সেবনে বাঁধা দেয়ায় হামলার শিকার ইউপি সদস্য
বৃহস্পতিবার ● ২১ অক্টোবর ২০২১


বাউফলে মাদক সেবনে বাঁধা দেয়ায় হামলার শিকার ইউপি সদস্য

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর বাউফলে মাদক সেবনের (গাঁজা) প্রতিবাদ করায় হামলার শিকার হতে হয়েছে সাবেক ইউপি সদস্য আশরাফুল আলমসহ তার স্ত্রী খাদিজা বেগমকে। কেটে বিচ্ছিন্ন করা হয়েছে বাড়ির প্রবেশ পথ। কেটে ফেলেছে ২৫টি ফলদ গাছ। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৯টার এ ঘটনায় আতঙ্কিত পরিবারটি আইনী সহায়তা পেতে ফোন কওে ৯৯৯ এ। পুলিশ আসায় সটকে পরে দুর্বৃত্তরা।

ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার কনকদিয়া ইউনিয়নের ঝিলনা গ্রামের চার নং ওয়ার্ডের তিনবারের সাবেক ইউপি সদস্য আশরাফুল আলম বুধবার দিবাগত রাত ৯টায় বাড়িতে প্রবেশকালে স্থানীয় মোস্তফা আকনের ছেলে মামুন ও জয়নাল শরীফের ছেলে শাহ আলমকে গাঁজা সেবন করতে দেখে তার বাড়ীর সামনে থেকে চলে যেতে বলেন। ওই সময় বিকবিতান্ডা হলে তাকে দেখে নেয়ার হুমকী দেয়।

বৃহস্পতিবার সকাল ৯টায় কোন কিছু বুঝে না উঠার আগেই মদকাসক্ত মামুন ও শাহ-আলমসহ বহিরাগত ৭/৮জন নিয়ে বাড়ির প্রবেশ পথের মাটি কেটে রাস্তাটি আলাদা করে দেয়। বাঁধা দিলে ইউপি সদস্য আশরাফুল আলম ও তার স্ত্রীকে মারধর করে। ভুক্তভোগীরা প্রতিকার পেতে ৯৯৯ এ ফোন করে পুলিশি সহায়তা চায়। ঘটনাস্থলে পুলিশ পৌছানোর আগেই ওই সড়কের দু’পাশে রোপিত নারিকেল, পেয়ারা, মালটা ও কলার প্রায় ২৫টি ফলদ গাছ কেটে পালিয়ে যায় তারা।

এ ঘটনায় মামুনের চাচা আব্দুর রব আকন বলেন, বাড়িতে প্রবেশ সড়কটি ৩০৯ খতিয়ানের ৮২১নং দাগে অবস্থিত। ওই দাগে ৪০ কড়া (১ একর) জমির মধ্যে আমরা স্থানীয় মাপের ১১ কড়া জমির মালিক। বাকি ২৯ কড়া জমি আশরাফ মেম্বরের। তাই প্রবেশপথটিতে আমাদের মালিকানা আছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল-মামুন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৩:১৩ ● ২৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ