দেশের সৌহার্দ্য-সম্প্রীতি বিনস্ট করে কেউ পার পাবে না-এড. আফজাল হোসেন

প্রথম পাতা » পটুয়াখালী » দেশের সৌহার্দ্য-সম্প্রীতি বিনস্ট করে কেউ পার পাবে না-এড. আফজাল হোসেন
বৃহস্পতিবার ● ১৪ অক্টোবর ২০২১


দেশের সৌহার্দ্য-সম্প্রীতি বিনস্ট করে কেউ পার পাবে না-এড. আফজাল হোসেন

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন বলেন, দেশের সৌহার্দ্য সম্প্রীতি বিনস্ট করে কেউ পাড় পাবে না। পটুয়াখালীর দুমকি উপজেলায় সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গোৎসবের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
বুধবার রাত সাড়ে ৯টায় উপজেলার দুমকি কেন্দ্রীয় দূর্গা মন্দিও ও রাত সাড়ে ১০টায় দক্ষিণ জলিশা শ্রী শ্রী দূর্গাপূজা মন্ডপ পরিদর্শণকালে আয়োজক ও ভক্তবৃন্দের সাথে মতবিনিময় করেন। পটুয়াখালী জেলা আ’লীগের সহসভাপতি কাজী রুহুল আমীন, সৈয়দ মো: বাবর, জেলা বারের পিপি ও আইন বিষয়ক সম্পাদক এড. নজরুল ইসলাম বাদল, জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মো. শাহানূর বেপারী প্রধান অতিথির সফরসঙ্গী ছিলেন। এছাড়াও দুমকি উপজেলা আ’লীগের সহ-সভাপতি মিজানুর রহমান সিকদার, মজিবুর রহমান মাষ্টার, অহিদুর রহমান সহিদ, ফোরকান আলী মৃধা, যুগ্ম সম্পাদক মো: দেলোয়ার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ইউনুচ আলী মৃধা, হুমায়ুন কবির মৃধা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুজ্জামান জাকির মোল্লাসহ উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এড. আফজাল হোসেন বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে বলেন, দেশের উন্নয়ন অগ্রগতি শান্তি সম্প্রীতি ওদের সহ্য হয়না বলেই ধর্মের দোহাই দিয়ে গুজব ছড়িয়ে তারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারায় লিপ্ত রয়েছে। ওইসব ষড়যন্ত্রকারিদের চিহ্নিত করে কঠোর হস্তে দমন করা হবে, কাউকে ছাড় দেয়া হবে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী-সমৃদ্ধ অসাম্প্রদায়িক আধুনিক বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।
তিনি বুধবার রাত সাড়ে ৯টায় উপজেলার নসিব সিনেমা চত্তরের কেন্দ্রীয় দূর্গা মন্দির ও সাড়ে ১০টায় দক্ষিণ জলিশা দূর্গা মন্দির পূজামন্ডপ পরিদর্শণ করেছেন।

এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:৩৪ ● ২৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ