দুমকিতে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন- পবিপ্রবি ছাত্রলীগে বর্ণচোরা-আদর্শহীন ষড়যন্ত্রকারিদের স্থান হবে না-সাগর

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন- পবিপ্রবি ছাত্রলীগে বর্ণচোরা-আদর্শহীন ষড়যন্ত্রকারিদের স্থান হবে না-সাগর
শুক্রবার ● ১ অক্টোবর ২০২১


দুমকিতে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

ভবিষ্যৎ নেতৃত্ব প্রত্যশী পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের বর্তমান শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আরাফাত ইসলাম সাগর বলেন, পবিপ্রবিতে মিথ্যে তথ্যের বিভ্রান্তি ছড়িয়ে কোন বর্ণচোরা-আদর্শহীন যড়যন্ত্রকারির স্থান ছাত্রলীগে হবে না।
শুক্রবার (১ অক্টোবর) সকালে প্রেসক্লাব, দুমকির সভাকক্ষে আয়োজিত এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে সাম্প্রতিক সময়ে কয়েকটি পত্রিকা ও অনলাই পোর্টালে প্রকাশিত বিভ্রান্তিমূলক সংবাদের প্রতিবাদ জানাতে গিয়ে এ কথাগুলো বলেন। লিখিত বক্তব্যে পবিপ্রবি ক্যাম্পাসের জনপ্রিয় ছাত্রলীগনেতা আরাফাত ইসলাম সাগর বলেন, অনৈতিক কার্যকলাপের দায়ে বহি:স্কৃত কতিপয় আদর্শহীন দুস্টচক্র তার (সাগর) জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে বিভিন্ন ভাবে মিথ্য বানোয়াট তথ্যের সংবাদে বিভ্রান্তি ছড়িয়ে ফায়দা হাসিলের অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। প্রকাশিত সংবাদে জনৈক নারীর সাথে ক্যাম্পাসের একবড় ভাইয়ের ব্যবসায়িক লেনদেনের দায় আমার ওপর চাপিয়ে অর্থ-আত্মসাতের কাল্পণিক অভিযোগ সাজিয়ে আমাকে রাজনৈতিক ভাবে হেনস্থার অপচেষ্টা চালানো হয়। যা সবৈভ মিথ্য বানোয়াট ও চরম বিভ্রান্তিকর। আমি ওই অসত্য বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের নিন্দা ও তীব্র প্রতিবাদ করছি। একই সাথে আমাকে ও ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যাচার-বিভ্রান্তি ছড়িয়ে ইমেজক্ষুন্ন ও পরিস্থিতি ঘোলা করে ভবিষ্যতে তাদের নেতৃত্ব দখলের দিবাস্বপ্ন কোন দিন সফল হবে দেব না। ছাত্রলীগের একজন ক্ষুদ্রকর্মী হিসেবে সংগঠনকে কলুষিত করার যে কোনো ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে বদ্ধপরিকর থাকবো।
সংবাদ সম্মেলনে পবিপ্রবি ছাত্রলীগের উপ-দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক শিপুল চন্দ্র শীল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান পলক, শেরে-বাংলা হল শাখার সহসভাপতি জয়কলিন্স সরকার, যুগ্ম সম্পাদক আশিকুর রহমান, ছাত্রলীগ নেতা ইশরাক জুবায়ের বিশাল, আশারুল আমীন তামিজ, সৈয়দ হাসান ইকবাল প্রমূখ উপস্থিত ছিলেন।

এমআর

বাংলাদেশ সময়: ১৯:০২:১৯ ● ২৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ