প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে এমপি মহিব প্রধানমন্ত্রী কুয়াকাটাকে ভালোবাসেন, তাই উন্নয়ন হয়েছে

প্রথম পাতা » কুয়াকাটা » প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে এমপি মহিব প্রধানমন্ত্রী কুয়াকাটাকে ভালোবাসেন, তাই উন্নয়ন হয়েছে
মঙ্গলবার ● ২৮ সেপ্টেম্বর ২০২১


---

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

পটুয়াখালী- ৪ আসনের সাংসদ অধ্যক্ষ আলহাজ্ব মোঃ মহিববুর রহমান বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা কুয়াকাটা তথা দক্ষিণাঞ্চলের মানুষকে ভালোবাসেন। তাই তিনি দক্ষিণাঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। পয়রা বন্দর, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, পদ্মা সেতু, লেবুখালী সেতুসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ করে যাচ্ছেন। এমপি বলেন, প্রধানমন্ত্রীর তিন ভাইয়ের নামে তিনটি সেতু নির্মানের মাধ্যমে সারা দেশের সাথে কুয়াকাটার মানুষের মেল বন্ধন তৈরি করে দিয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় কুয়াকাটা পৌর আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এমপি মহিব বলেন, কুয়াকাটা পর্যটন কেন্দ্র হবে বিশ্বের অন্যতম পর্যটন নগরী। কুয়াকাটা সমুদ্র সৈকতের বালুক্ষয় রোধে সাড়ে ৯ ‘শ কোটি টাকার উন্নয়ন প্রকল্প ইতোমধ্যে হাতে নেয়া হয়েছে। এ প্রকল্পের মাধ্যমে সৈকতের সৌন্দর্য ফিরিয়ে আনা হবে।
কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আঃ বারেক মোল্লার সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আকতার রেখা। এ সময়ে উপস্থিত ছিলেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মনির আহমেদ ভূইয়া, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র মোঃ হুমায়ুন কবিরসহ স্থানীয় আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়। এসময় বঙ্গবন্ধুসহ প্রধানমন্ত্রীর পরিবারের নিহতদের রুহের মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করে দোয়া মোনাজাত হয়েছে। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ জাহিদুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর ছাত্রলীগ সভাপতি ও কাউন্সিলর মোঃ মজিবুর রহমান।

বাংলাদেশ সময়: ২২:০৮:১৫ ● ২৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ