ফুলবাড়ীতে চুরি করতে গিয়ে আটক দু’যুবককে পুলিশে সোপর্দ্দ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে চুরি করতে গিয়ে আটক দু’যুবককে পুলিশে সোপর্দ্দ
শুক্রবার ● ১০ সেপ্টেম্বর ২০২১


ফুলবাড়ীতে চুরি করতে গিয়ে আটক দু’যুবককে পুলিশে সোপর্দ্দ

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে চুরি করতে গিয়ে দুই যুবককে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে পৌর শহরের মধ্য গৌরীপাড়া গ্রামের ছামছুদ্দিনের বাড়ীতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আনোয়ার হোসেন (২৫) ও নাজমুল ইসলাম (২৪) নামে দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সপোর্দ করেছে গ্রামবাসী। আটক আনোয়ার হোসেন রংপুর জেলার তাজহাট লিচুবাগান এলাকার মৃত আবুল কালাম এর ছেলে। এবং নাজমুল ইসলাম (২৪) রংপুর সদরের গুপ্ত পাড়া গ্রামের আফজাল হোসেন এর ছেলে।

থানায় দায়েরকৃত মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মধ্য গৌরী পাড়া গ্রামের বিশিষ্ট্র ব্যাবসায়ী ছামসুদ্দিন এর বাড়ীতে মদিনা ফ্লাওয়াস এর ম্যানেজার শ্যামল সামন্ত ভাড়া থাকানে। ওই বাড়ীতে সেদিন কেউ না থাকায়, সুযোগ বুঝে বাড়ীতে ঢুকে তালা ভাংঙ্গার সময় বাড়ীর মালিক ছামছুদ্দিন এর ম্যানেজার সিসি ক্যামেরায় দেখতে পেয়ে দুই যুবককে হাতেনাতে আটক করেন। গ্রামবাসীরা ছুটে এসে তাদের গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ তাদের দুজনকে আটক করেন। এ ঘটনায় ঐ বাড়ীর ভাড়াটিয়া মদিনা ফ্লাওয়াস এর ম্যানেজার বাদী হয়ে আটক দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গতকাল শুক্রবার দুপুরে পুলিশ তাদের জেলহাজতে প্রেরন করেছে।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ আশ্রাফ ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনোয়ার হোসেন (২৫) ও নাজমুল ইসলাম (২৪) নামে দুই যুবককে আটক করে এবং চুরির কাজে ব্যাবহৃত একটি পালছার মটরসাইকেল উদ্ধার করে প্রথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসেন। প্রাথমিক জিঙ্গাসাবাদ করে তাদের দুই জনকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩০:৫০ ● ২৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ